তৃণমূলে পরবর্তী মুখ্যমন্ত্রী নিয়ে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

13
তৃণমূলে পরবর্তী মুখ্যমন্ত্রী নিয়ে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

বাংলার মুখ্যমন্ত্রী মমতার পরে তৃণমূলের উত্তরসূরী কে হবেন এনিয়ে দলের অন্দরেই নানা কথা রয়েছে। অনেকেই অভিষেকের পক্ষে সওয়াল করেন। আবার তৃণমূলের প্রবীন নেতাদের অনেকে এই বিতর্কের মধ্যে যেতেই চান না।

তাঁরা বাংলার মুখ্যমন্ত্রী হিসাবে মমতা ছাড়া দ্বিতীয় কাউকে ভাবতে চান না। এমনকী দলের মুখপাত্র কুণাল ঘোষ সম্প্রতি এনিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জল্পনাকে কিছুটা উসকে দিয়েছিলেন। তবে এবার অসম সফরে গিয়ে সাংবাদিক সম্মেলনে এনিয়ে মুখ খুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তবে শুধু অসমবাসীই নন, এই প্রশ্নের জবাব শোনার জন্য মুখিয়ে আছেন এই বাংলার বাসিন্দারাও। অসমের সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, এ বিষয়ে আমার কোনও অভিমত নেই। যাঁরা কথা বলছেন সেটা তাঁদের ব্যক্তিগত ব্যাপার।আমি প্রথম দিনই বলেছি এ বিষয়ে কিছু জানি না।

তিনি আরও বলেন, আমি সকলের মতামতকে সম্মান জানাই।দল আমাকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছে। সেই মতো কাজ করছি। এখন ব্লক, জেলায় তৃণমূলের প্রসার ঘটানোই আমার লক্ষ্য। আপাতত অসমের ৭-১০টি জেলায় তৃণমূলকে প্রতিষ্ঠা করাই লক্ষ্য। সেটাই করছি। দলের একজন সাধারণ কর্মী হিসাবে নিজেকে তুলে ধরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।