মর্মান্তিক ঘটনা! প্রেমে প্রত্যাখান হয়ে ৭ জনকে জীবন্ত পুড়িয়ে হত্যা

9
মর্মান্তিক ঘটনা! প্রেমে প্রত্যাখান হয়ে ৭ জনকে জীবন্ত পুড়িয়ে হত্যা

৭ জনকে জীবন্ত পুড়িয়ে হত্যা। এবার ইন্দোরে বগটুইয়ের ছায়া। ইন্দোরের স্বর্ণবাগ কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সাত জনের মৃত্যু হয়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছিল, মর্মান্তিক এই ঘটনা শর্ট সার্কিট থেকে আগুন লেগে হয়েছে। তবে তদন্তের পর পুলিশ জানিয়েছে যে এটি দুর্ঘটনা নয়।

প্রাথমিক তদন্ত রিপোর্ট প্রকাশ করে পুলিশ দাবি করেছে যে, সেই বিল্ডিংয়ে আগুন লাগার ঘটনা শর্ট সার্কিটের কারণে হয়নি, ষড়যন্ত্রের কারণে লেগেছে। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে সঞ্জয় ওরফে শুভম দীক্ষিত নামে এক যুবককে শনাক্ত করেছে পুলিশ।

একই ব্যক্তি বিল্ডিংয়ের নিচের বেসমেন্টে পার্ক করা স্কুটিতে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ এবং এই আগুনই ভয়াবহ রূপ ধারণ করে পুরো বিল্ডিং জ্বালিয়ে দেয়। অভিযুক্ত সঞ্জয় ছোটখাটো চাকরি করত। সে ঝাঁসির বাসিন্দা। সে ইন্দোরের এই বাড়িতেই থাকতেন। পাশের একটি ঘরে বসবাসকারী একটি মেয়ের সঙ্গে তার সম্পর্ক ছিল।

কিন্তু ছ’মাস আগে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন সঞ্জয়। যদিও তিনি প্রায়ই এই বাড়িতে যেতেন। এদিকে জানা যায়, মেয়েটির অন্য কোথাও বিয়ে হওয়ার কথা ওঠে। সেই কথা জানতে পেরেই ক্ষুব্ধ হয় সঞ্জয়। রাতে দুজনের মধ্যে ঝগড়া হয় বলে জানা গিয়েছে।

এরপরই সঞ্জয় বিল্ডিংয়ের নিচে দাঁড়িয়ে থাকা মেয়েটির স্কুটিতে আগুন ধরিয়ে দেয় এবং ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। কিন্তু আগুন ভয়াবহ আকার ধারণ করে এবং সাতজন প্রাণ হারায়।