ট্রাফিক আইন লঙ্ঘন করেছে এক ব্যাক্তি আর চালান কাটা হল অন্য ব্যক্তির নামে

6
ট্রাফিক আইন লঙ্ঘন করেছে এক ব্যাক্তি আর চালান কাটা হল অন্য ব্যক্তির নামে

যদি ধরুন এমন যদি হয়, দোষ করেছে অন্য কেউ কিন্তু তার সাজা পাচ্ছেন আপনি? তাহলে কি বিষয়টা ভালো হবে? কখনই না, এমনই একটি ঘটনা ঘটেছে সম্প্রতি। আসলে ভুয়ো নম্বর প্লেট লাগিয়ে ট্রাফিক আইন লঙ্ঘন করেছে এক ব্যাক্তি, কিন্তু তার চালান কাটা হল অন্য ব্যক্তির নামে।

ট্রাফিক আইন লঙ্ঘন করলে এখন আর ছেড়ে কথা বলবে না ট্রাফিক পুলিশরা। কারণ চারদিকে নজর থাকে তাদের, সিসিটিভি থেকে শুরু করে রাডারের মাধ্যমে অনুসন্ধান চালায়। বর্তমানে কেউ কোনো দোষ করলে অনলাইনের মাধ্যমে চালান পাঠানো হয়। কিন্তু এই যে ঘটনা ঘটেছে এর থেকে বাচার উপায় কি? সেটা আসলে কারও জানা ছিল না।

যার কারণেই দোষ করল এক ব্যাক্তি কিন্তু তার ভুক্তভোগী আরেক জন। মুম্বাই এর এক ব্যাক্তি সুচিত শাহ টুইট করেছেন, সেখানে দেখা যাচ্ছে এক ব্যাক্তি ট্রাফিক আইন লঙ্ঘন করছেন, আর সাথে সাথে তার নম্বর প্লেট্ টাই পরিবর্তন করে ফেলছেন। আর সেই ভুয়ো নম্বরপ্লেট সুচিতের চার চাকার নম্বর প্লেটের অনুরুপ।

আর সেই ব্যাক্তি যখনই ট্রাফিক আইন লঙ্ঘন করেন তার সাথে সাথেই সুচিত চালান পান। তাই তিনি লিখেছেন, এক ব্যাক্তি ট্রাফিক আইন লঙ্ঘন করেছেন, তার নম্বর ফলকের কিঞ্চিত পরিবর্তন করেন, যেটা MH02EJ0759 এর জায়গায় MH02FJ0759 এটি হয়।।