উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের রাতের ঘুম কেড়েছেন টলিউড গার্ল পায়েল

16
উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের রাতের ঘুম কেড়েছেন টলিউড গার্ল পায়েল

টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় প্রথম দিকেই রয়েছে পায়েল সরকারের নাম। দেবের বিপরীতে ‘আই লাভ ইউ’ ছবিতে অভিনেত্রীর অসাধারণ অভিনয় আজও দর্শক মনে আলাদা স্থানে রয়েছে। যদিও তার ফিল্মি কেরিয়ারে খুব বেশি সিনেমায় তাঁকে খুঁজে পাওয়া যায় না। তবুও তিনি নেট দুনিয়ায় ভীষণ অ্যাক্টিভ। প্রায়শই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নানান ছবি শেয়ার করেন নিজের ভক্তদের সাথে। সেভাবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের রাতের ঘুম কেড়েছেন টলিউড গার্ল পায়েল। মুহুর্তের মধ্যেই সেই ছবি ভাইরাল হয়েছে। লাল রঙের হাই থাই স্লিট গাউনে ছবি পোস্ট করেছেন পায়েল। অভিনেত্রীর হট ফটোশ্যুটে পাগল হয়েছেন ভক্তরা। প্রতিটা ছবিই দুর্দান্ত । ছবির ক্যাপশনেও রেড ভাইবসের কথা উল্লেখ করেছেন। খোলামেলা ফোটোশ্যুটে পায়েলকে দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা।

টলিউডের অন্যান্য নায়িকাদের বিবাহের কথা জানা গেলেও পায়েল কবে বিয়ে করছেন বা আদৌ করবেন কিনা সে সম্পর্কে কিছুই জানা যায় নি কখনও। বয়স ৪০-এর কোটায় পৌঁছোনো সত্ত্বেও তিনি নাকি এখনও সিঙ্গল। তার রূপের জাদুতে আট থেকে আশি সকলেই মুগ্ধ। এই বয়সেও রূপের গ্ল্যামারের এতটুকু খামতি নেই। বরং বয়স বাড়ার সঙ্গে সঙ্গে গ্ল্যামার আরও বাড়ছে। রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন এই বাঙালি অভিনেত্রী।

একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় আজও পৌঁছানো হয়নি নায়িকা পায়েলের। সম্প্রতি নিজের ইনস্টা-তে লাল রঙের হাই থাই স্লিট গাউন পরে ছবি পোস্ট করেছেন পায়েল। সেই সঙ্গে ছবির ক্যাপশনেও উল্লেখ করেছেন রেড ভাইবসের কথা। হট ফোটোশ্যুটে অভিনেত্রীকে দেখেই তাঁর ভক্তরা একেবারে ক্লিন বোল্ট।

লাল গাউনের সঙ্গে মানানসই কালো রঙের হাই বুটস পরেছেন। গাউনের বাম স্লিভটি এককথায় দুর্দান্ত। লো নেকলাইন গাউনে পায়েলকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। স্লিটের ফাঁক দিয়ে উরু ফ্লন্ট করেছেন অভিনেত্রী। খোলা চুলে বোল্ডনেস যেন দ্বিগুণ বেড়ছে। তবে গলায় ও কানে নেই কোনো অ্যাক্সেসারিজ। চরিত্র নিয়ে কাটাছেড়া করা অভিনেত্রী বেশ পছন্দ। তাই সেই চরিত্রকেই এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। চরিত্র ছাপোষা বাঙালি হোক, বা কোনো বোল্ড লুক, সবেতই তাঁর উপস্থিতি এক নম্বর।কেরিয়ারের শুরুর পায়েল আর আজকের পায়েলের মধ্যে পাহাড় সমান ফারাক। ট্রেন্ডি ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে চলতে নায়িকার জুরি মেলা ভার। বয়স বাড়ছে ঠিকই তবে তাঁর হট এবং সেক্সি অবতারে নিউকামাররা তাঁর ধারে কাছে আর আসতে পারে না।