দর্শকদের কাছে পৌছাতে বড়ো পর্দা ছেড়ে এবার ছোট পর্দায় আসছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা

8
দর্শকদের কাছে পৌছাতে বড়ো পর্দা ছেড়ে এবার ছোট পর্দায় আসছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে এবার এক নতুন রূপে দেখবেন দর্শক। বড় পর্দায় নয়, ঋতুপর্ণা সেন এবার থেকে ছোটপর্দার মঞ্চ কাঁপাবেন। কালার্স এশিয়া স্পেসিফিকের নতুন শো ‘রিস্তা’তে নতুন ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণাকে। সেখানে দর্শকদের মন ভালো রাখার টিপস বাতলে দেবেন টলিউডের এই অভিনেত্রী। উল্লেখ্য, বলিউডে বহু বছর আগেই অভিষেক ঘটিয়ে ফেলেছেন ঋতুপর্ণা। তবে বড় পর্দা ছেড়ে এবার ছোটপর্দাকেই দর্শকের কাছে পৌঁছানোর নতুন মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে সেই শোয়ের পোস্টার শেয়ার করেছেন ঋতুপর্ণা। অভিনেত্রী লিখেছেন, মস্তিষ্ক, শরীর এবং আত্মা, জীবনের সবথেকে গুরুত্বপূর্ণ জিনিস। পজেটিভ এবং খুশি থাকতে গেলে অনুশীলনের প্রয়োজন। ঋতুপর্ণা এবার তার নতুন শো ‘রিস্তা’তে মন ভালো রাখার গল্প বলতে আসছেন। তার এই শো দর্শককে জীবনকে নতুন দৃষ্টিভঙ্গিতে দেখতে শেখাবে। ঋতুপর্ণা আরো বলেছেন, বর্তমানে আমরা এমন এক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে যে পরিস্থিতি অত্যন্ত কঠিন।

আর এই কঠিন পরিস্থিতিতেই তিনি সাধারণ মানুষের সঙ্গে জড়িত হতে চেয়েছেন। তাদের জীবনে পজিটিভিটি আনতে চেয়েছেন। দুশ্চিন্তা ভুলে যাতে ইতিবাচক চিন্তাভাবনা করে তারা জীবন কাটাতে পারেন, তাদের দিনগুলি যাতে আরো সুন্দর হয়ে ওঠে এবং তাদের জীবনে যাতে পজিটিভিটি ছড়িয়ে পড়ে সেই উদ্দেশ্যেই নতুন শো নিয়ে আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত।

অভিনেত্রী আরও জানিয়েছেন, এই নতুন প্রজেক্ট তার কাছে এক নতুন জার্নির মত। সাধারণ মানুষের সঙ্গে যুক্ত হয়ে তাদের জীবন সংগ্রামের কথা শুনে, নাচে-গানে দর্শকের মধ্যে আনন্দ ছড়িয়ে দিতেই সাধারণ মানুষের জীবন সংগ্রামের সঙ্গী হতে চাইছেন ঋতুপর্ণা। উল্লেখ্য, ঋতুপর্ণা সেনগুপ্ত এই মুহূর্তে স্বামী-সন্তান নিয়ে সিঙ্গাপুরে আছেন। তবে সামাজিক মাধ্যমকে ব্যবহার করে তিনি তার অনুরাগীদের সঙ্গে অনবরত সংযোগ রেখে চলেছেন। নিজের ইউটিউব চ্যানেলে নাচে, গানে, কবিতায় এতদিন অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রেখেছেন ঋতুপর্ণা।