ব্রাত্য বসুর নেতৃত্বে তৃণমূলে যোগদান করলেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

5
ব্রাত্য বসুর নেতৃত্বে তৃণমূলে যোগদান করলেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

রাজের রাজনৈতিক মঞ্চের সঙ্গে টলিউড যোগ নতুন কোনো ঘটনা নয়। একুশের বিধানসভা নির্বাচনের প্রেক্ষাপটে টলিউডের এক ঝাঁক নক্ষত্র মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি সমর্থন জানিয়ে তৃণমূল শিবিরে যোগদান করলেন। রাজ্যের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী তথা নাট্যজগতের অপর এক নক্ষত্র ব্রাত্য বসুর নেতৃত্বে রবিবার টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় এবং ইম্পার কর্তা পিয়া সেনগুপ্ত তৃণমূল দলে যোগদান করলেন।

এদিন তৃণমূল দলে যোগদান মঞ্চে ব্রাত্য বসু নিজেই তৃণমূলীয় পতাকা দলের দুই নবাগত সদস্যার হাতে তুলে দিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, গত শুক্রবারেই টলিউডের অপর এক প্রতিভাবান অভিনেতা সৌরভ দাস আনুষ্ঠানিকভাবে তৃণমূল দলে যোগদান করেন। রবিবার আনুষ্ঠানিকভাবে তৃণমূল দলে যোগদান করে কৌশানি জানিয়েছেন, তিনি চান তার অনুপ্রেরণায় আরো অনেক মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সৈনিক হিসেবে তার পাশে এসে দাঁড়ান।

এদিন মঞ্চে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ২৪ ঘন্টা মানুষের জন্য ভাবেন, তাদের জন্য কাজ করেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে নানা রকম সুযোগ-সুবিধা পাওয়া গিয়েছে। তিনি এও বলেছেন, একুশের বিধানসভা মঞ্চে রাজ্যের মানুষ আবারও মমতা বন্দ্যোপাধ্যায়কেই ফিরিয়ে আনবেন। এমনটাই তার বিশ্বাস। এদিন কৌশানির সঙ্গেই তৃণমূল দলে যোগদান করেন তার হবু শাশুড়ি তথা টলিউডের অপর এক অভিনেতা বনি সেনগুপ্তের মা পিয়া সেনগুপ্ত।

তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে তিনি বলেন, মমতা বন্দোপাধ্যায়ের এক সৈনিক হিসেবেই তিনি রাজনীতিতে যোগদান করছেন। দলের সকল কর্মীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার অঙ্গীকার করেছেন তিনি। তার দৃঢ় বিশ্বাস, মমতা বন্দ্যোপাধ্যায়ই বাংলায় তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে নির্বাচিত হতে চলেছেন। তিনি সেই লড়াইয়ে শামিল হতে চান।