আজ জানব শরীরের কোন কোন জায়গায় তিল থাকলে কি কি প্রভাব পরে আমাদের জীবনে

11
আজ জানব শরীরের কোন কোন জায়গায় তিল থাকলে কি কি প্রভাব পরে আমাদের জীবনে

শরীরের নানা অংশে তিল থাকা খুব সাধারন ব্যাপার। অনেক সময় আমরা এই দিনগুলোকে একেবারেই পাত্তা দিই না। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা জানে না তাদের শরীরে কোথায় কোথায় তিল আছে। কিন্তু আপনারা হয়তো জানেন না এই সমস্ত কি আমাদের ভাগ্য অচিরেই নির্ধারণ করে দেয়। শরীরে থাকা তিল আমাদের ভবিষ্যৎ কে ইঙ্গিত করে যেমন, তেমন তিলের স্থানভেদে আমাদের ভাগ্যে নানা পরিবর্তন ঘটে যায়।

চলুন জেনে নেওয়া যাক আমাদের শরীরের কোন কোন জায়গায় তিল থাকলে কি কি প্রভাব পড়তে পারে আমাদের জীবনের ওপর।

কানে তিল: বাম কানে যদি তিল থাকে তা দায়িত্বজ্ঞানহীনতা কে নির্দেশ করে, ডান কানে তিল থাকলে সেই ব্যক্তি বাবা-মায়ের প্রতি একনিষ্ঠ হন।

চোখে তিল: বাম চোখে তিল থাকলে সেই মানুষ ব্যক্তিজীবনে দূর্ভোগে পড়তে পারেন। বাম কানে তিল থাকলে দাম্পত্য জীবনে সন্দেহ বেড়ে যায় এবং শেষ বয়সে স্বাস্থ্যহানি হয়। ডান চোখে অথবা তার আশেপাশে যদি থাকে তা বুদ্ধি-বিবেচনা বাড়িয়ে দেয় এবং কর্মক্ষেত্রে সেই ব্যক্তি সফল হন।

গালে তিল: ডান গালে তিল থাকে তারা সৌভাগ্যের প্রতীক হিসাবে বিবেচিত করা হয়। বিবাহিত জীবনে এরা খুব সুখী হয়। অপরদিকে কোনো নারীর যদি বাম গালে যদি তিল থাকে তাহলে তার দাম্পত্য জীবন নিরানন্দে কাটে।

হাতে তিল: বাম হাতে যদি থাকে তাহলে সেই ব্যক্তির দুর্ভাগ্য কখনো পিছু ছাড়ে না। ডান হাতে তিল থাকলে বুদ্ধি এবং শক্তিতে বেশ কিছুটা এগিয়ে যান ওই ব্যক্তি।

গোড়ালিতে তিল: গোড়ালিতে যে মানুষের তিল থাকে তারা পন্ডিত মানুষ হন। পাশাপাশি মেয়েদের গোড়ালিতে তিল থাকলে তারা কাজে এবং কর্মে চটপটে হন।

ঠোঁটে তিল: যে মানুষের ঠোঁটে তিল থাকে তারা কথা বলতে এবং খেতে বেশি পছন্দ করেন। পাশাপাশি একাধিক ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্ক করে থাকেন এরা।

কপালে তিল: কপালে তিল থাকা মানে বৃহস্পতির প্রাধান্য আছে সেই সমস্ত ব্যক্তির। তবে কপালের মাঝখানে তিল থাকলে বুদ্ধির বিকাশ হবে বলে মনে করা হয়।