আজ সোমবার! দেখে নিন কি বলছে আপনার রাশিফল

174
আজ সোমবার! দেখে নিন কি বলছে আপনার রাশিফল

মেষ: আপনি আপনার জীবনে দীর্ঘ সময় ধরে সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে একটি নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবন শৈলী পরিবর্তন করার সঠিক সময়। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। এছাড়াও আপনি আপনার শখ পূরণে এবং পরিবারের সদস্যদের সাহায্যের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন। আপনার প্রিয় আজ আপনার কথা শোনার চেয়ে তার মনটি বলতে চান। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার পরিবারের সদস্যরা আপনার প্রচেষ্টা এবং নিষ্ঠার প্রশংসা করবে। অধস্ত্বন বা সহকর্মীরা অত্যন্ত সহায়ক হবে। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যের ভালোবাসা ক্ষয় পাওয়ার প্রবল সম্ভাবনা আছে। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।

বৃষ: যারা দুধ শিল্পের সাথে যুক্ত তারা আজ আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ঘরের কোন মেরামতির কাজ বা সামাজিক জমায়েতে আপনার ব্যস্ত থাকা সম্ভবপর। আপনার প্রেমিকার সঙ্গে অশ্লীল আচরণ করবেন না। আপনি কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। জীবনের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে আপনার বন্ধুদের সময় দেওয়া দরকার। যদি আপনি সমাজের থেকে দূরে সরে থাকেন তাহলে প্রয়োজনের সময়ে আপনার সাথে কেউ থাকবেনা। নির্দিষ্ট ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর জন্য যথার্থ বলে মনে হতে পারে, যা যুদ্ধের বাতাবরণ তৈরি করতে পারে। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত ভ্রমণ লম্বা দৌড়ে লাভদায়ক প্রমাণিত হবে।অর্থ সম্পর্কিত অনিশ্চয়তা আপনার উত্তেজনা সৃষ্টি করবে।

মিথুন: দুর্দশায় থাকা কারোকে সাহায্য করতে আপনার শক্তি ব্যবহার করুন। মনে রাখবেন এই অবিনশ্বর শরীরের থেকেই বা কি লাভ যদি এটা অন্যদের উপকারে লাগানোই না যায়। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে। পরিবারের সদস্যরা অথবা স্ত্রী কিছু উত্তেজনার সৃষ্টি করবে। স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না, বিশেষ করে মদ্যপান এড়িয়ে চলুন। যে কোনও নিমন্ত্রিত অতিথি আপনার বাড়িতে আজ আসতে পারে তবে তার ভাগ্য আপনাকে আর্থিকভাবে উপকৃত করতে পারে। কোন মতবিরোধে অহেতুক ইন্ধন দেওয়ার পরিবর্তে নির্বিরোধে সেগুলিকে সমাধানের চেষ্টা করুন। আপনার প্রতিযোগিতামূলক স্বভাবের জন্য আপনি কোনো প্রতিযোগীতায় জয় পেতে সক্ষম হবেন। আজ, আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে!

কর্কট: কিছু মানসিক চাপ থাকা সত্ত্বেও স্বাস্হ্য সুন্দর থাকবে। যে ব্যবসায়ীরা কাজের জন্য বাসা থেকে বেরোচ্ছেন তাদের আজ তাদের অর্থ নিরাপদ জায়গায় সংরক্ষণ করা উচিত, কারণ চুরির সম্ভাবনা রয়েছে। বাচ্চারা স্কুলে পড়াশোনার প্রতি অমনোযোগের কারণে আপনি হতাশ হতে পারেন। এমন পোষাক পরবেন না যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাকে অসম্মান করা হয়। এমন পোষাক পরবেন না যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাকে অসম্মান করা হয়। আপনার সঙ্গীর কাছ থেকে অন্তহীন ভালোবাসা এবং সমর্থন আপনাদের সম্পর্ককেও মজবুত করে তুলবে। সফর করা আপনাকে নতুন স্থান দেখাবে এবং গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সাক্ষাৎ করাবে। পারিবারিক ক্ষেত্রে কিছু নির্দিষ্ট সমস্যা পরিবারের শান্তি এবং সুস্থ পরিবেশ বিঘ্নিত করতে পারে।

সিংহ: ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না- তাতে লোকসান হবেই যদি না আপনি বিনিয়োগ সময় সব দিক লক্ষ্য রাখেন। ঘরোয়া ব্যাপার এবং গৃহস্থালীর মুলতুবি থাকা কাজগুলি শেষ করার জন্য আজ একটি অনুকূল দিন। ভুল ভাব বিনিময় বা বার্তা আপনার দিনটি নিষ্প্রাণ করতে পারে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।আজ কল্যাণকর দিন এবং আপনি হয়তো একটি দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। যে কারও কাছ থেকে ঋণ নিয়েছেন তাদের যে কোনও পরিস্থিতিতে ঋণ পরিশোধ করতে হতে পারে। এই পদ্ধতিতে এটি আপনার অর্থনৈতিক পরিস্থিতিকে দুর্বল করতে পারে। মানুষজন আপনাকে নতুন আশা এবং স্বপ্ন প্রদান করবে- কিন্তু তার অনেকটাই আপনার নিজস্ব উদ্যোগের উপর নির্ভরশীল। আপনি দীর্ঘদিন ধরে অভিশপ্ত বোধ করলে এটি সেই দিন যেদিন আপনি সুখী বোধ করবেন।

কন্যা: মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। তাদের বোঝান যে আপনি তাদের ব্যাপারে যত্নশীল। আপনার প্রি়য়জন প্রতিশ্রুতি চাইতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে- যা আপনার মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। এছাড়াও আপনি আপনার শখ পূরণে এবং পরিবারের সদস্যদের সাহায্যের জন্য কিছু সময় ব্যয় করতে পারেন। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনার মেজাজ চাঙ্গা করতে তুলবে। আজ, আপনি জানতে পারবেন একটি চমৎকার জীবন-সঙ্গী থাকার অর্থ কি।

তুলা: আজ কর্মক্ষেত্রে আপনার ফুর্তি বাড়ির কোনো সমস্যার জন্য কম থাকবে। এই পরিমান ব্যাবসায়ীদের এইদিনে প্রবৃত্তি গুলিতে নজর রাখা প্রয়োজন ,সে আপনার ক্ষতি করতে পারে। আজ আপনি একজন তারকার মতো আচরণ করুন- কিন্তু শুধুমাত্র প্রশংসনীয় কাজগুলিই করুন। লোকেদের হস্তক্ষেপ আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক আজ ক্ষতি করতে পারে। জীবনের ব্যাপারে উদার মানসিকতা তৈরী করুন। আপনার বর্তমান অবস্থা নিয়ে অভিযোগ করে বা মন খারাপ করে লাভ নেই। এরফলে দৈনন্দিন জীবনের সুগন্ধ নষ্ট হয়ে যায় এবং জীবনে বেঁচে থাকার আশাকেও নষ্ট করে দেয়। আপনি আজকে কার্ড ভাল খেললে কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। আপনি আজ অজানা উত্স থেকে অর্থ অর্জন করতে পারেন যা আপনার অনেক আর্থিক সমস্যার সমাধান করবে।

বৃশ্চিক: বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোন আকস্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। সময়ের সাথে কাজ করার চেষ্টা করুন এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। দীর্ঘসূত্রতা করলে তা আপনার কাজের বোঝা বৃদ্ধি করবে। মারামারি এবং যৌন সম্পর্ক যা বেশিরভাগ বিবাহিত জীবনের প্রচলিত বিষয় হয়, কিন্তু আজ সবকিছু শান্ত হবে বলে মনে হয়।গাড়ি চালানোর সময় যত্নশীল হোন। যদি আপনি একটু বাড়তি টাকাপয়সা উপার্জনের উপায় খুঁজছেন-তাহলে নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করুন। কন্যার অসুস্থতা আপনাকে হতাশ করতে পারে। ওকে ভালোবাসা দিন যাতে সে উদ্দীপিত হয়ে রোগমুক্ত হয়। রোগ সারাতে ভালোবাসার বিরাট ভূমিকা আছে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

ধনু: স্থগিত প্রকল্প এবং পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। সময়ের সাথে-সাথে চলার সাথে আপনজনদের সময় দেওয়াও দরকার।এই কথাটা আজকে আপনি বুঝতে পারবেন কিন্তু তবুও আপনি আপনার বাড়ির লোকেদের যথেষ্ট সময় দিতে পারবেন না। আজ কঠিন পরিস্থিতিতে আপনার স্ত্রী আপনাকে সমর্থন করতে আগ্রহ নাও দেখাতে পারে। আপনার ভয়ের প্রতিকার করার জন্য এটি উপযুক্ত সময়। আপনার অবশ্যই উপলব্ধি করা উচিত যে এটি কেবলমাত্র শারীরিক শক্তিকেই দমন করে না, উপরন্তু জীবনের দৈর্ঘ্যকেও কমিয়ে দেয়। আপনি আর্থিক দিক থেকে খুব উদার হলে একটি ভ্রমণে অংশগ্রহণ করতে পারেন। আজ আপনি আপনার চারপাশের মানুষের আচরণে কিছুটা বিরক্ত হবেন। আপনার কঠোর পরিশ্রমের পুরস্কারস্বরূপ আপনি পদোন্নতি পেতে পারেন।

মকর: অন্যের সমালোচনায় সময় নষ্ট করবেন না- এতে শরীরের ক্ষতি হয়। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। কেউ আপনার প্রশংসা করতে পারে। পেশাদারী লক্ষ্য পূরণের জন্য আপনার শক্তিকে নির্দেশিত করার পক্ষে এটি সঠিক সময়। ঘরে ধর্মানুষ্ঠান/হোম/শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। রোমান্টিক গান, সুগন্ধি মোমবাতি, ভালো খাবার, এবং কিছু পানীয়; দিনটিকে এইসব দিয়েই আপনার স্ত্রীর সঙ্গে কাটান। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে।

কুম্ভ: খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। ব্যাঙ্কিং কারবার খুব সতর্কতার সাথে সামলাতে হবে। যদি প্রয়োজন হয় তাহলে বন্ধুরা আপনার সাহায্যে এগিয়ে আসবে। আপনি যা বলেছিলেন তার সম্পর্কে আপনার প্রেমিকা আহত হতে পারেন। তারা আপনার সাথে রাগান্বিত হওয়ার আগে, আপনার ভুলটি উপলব্ধি করুন এবং তাদের সাথে আপ করুন। খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। আপনার লগ্নি এবং ভবিষ্যৎ লক্ষ্য সম্পর্কে গোপনীয়তা রাখুন। দেখা করতে আসা অতিথিরা আপনার সন্ধ্যাটি দখল করে রাখবে। খুশির জন্য নতুন সম্পর্কের প্রতীক্ষায় থাকুন। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে। সেইসব কাজ শেষ করার চেষ্টা করবেন যেগুলো পুরোনো দিনে সম্পূর্ণ হতে পারেনি।

মীন: তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। আর্থিক দিক সামলানোর সময় বাড়তি সতর্কতা এবং যত্ন সেই ঘন্টার প্রধান মন্ত্র বলে মনে হবে। জিভকে সংযত করতে হবে যাতে বয়স্ক গুরুজনেদের অভিমানে আঘাত না লাগে। বাজে কথায় সময় নষ্ট না করে চুপ থাকা শ্রেয়। মনে রাখবেন সংবেদনশীল কাজ দিয়েই আমরা জীবনের মূল্য দিই। খেলাধূলা এবং বহিরাঙ্গণ কাজকর্মে অংশগ্রহণ আপনাকে শক্তি সঞ্চয়ে সাহায্য করবে। যারা এখন অবধি বেশি চিন্তাভাবনা না করে অর্থ ব্যয় করছিলেন তারা জীবনে এর গুরুত্ব বুঝতে পারে, কারণ একটি জরুরি প্রয়োজন দেখা দিতে পারে। আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ লোকেদের মধ্যে আপনার উদ্দেশ্য বোঝাতে অসুবিধা হবে। আপনার স্ত্রী কিছু সুপরিচিত জিনিসের সঙ্গে আপনাকে আপনার কিশোর সময়ের কথা আজ স্মরণ করবেন।