নিজেকে সুরক্ষিত রাখতে পিপি কিট পড়ে বিয়ে বাড়িতে চলে আসলেন এক ব্যক্তি, দেখুন ভিডিও

9
নিজেকে সুরক্ষিত রাখতে পিপি কিট পড়ে বিয়ে বাড়িতে চলে আসলেন এক ব্যক্তি, দেখুন ভিডিও

করণা মহামারীর জন্য চলতি বছরে যে কোন বড় অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়েছে। বাতিল করে দেওয়া হয়েছে নিমন্ত্রণ এর তালিকা থেকে বহু মানুষকে। কিন্তু আমরা তো বাঙালি। তাই উৎসব-অনুষ্ঠান না করলে আমাদের চলে না। যতই কম মানুষ থাকুক না কেন, তাদের মধ্যে উৎসবের দিন সামাজিক দূরত্ব বজায় রাখা প্রায় অসম্ভব হয়ে পড়ে। দুর্গাপূজা থেকে কালীপুজো, বিয়ে বাড়ি অনুষ্ঠান থেকে মুখে ভাত, সবকিছুই চলছে জোড় কদমে। মুখে মাক্স এবং হাতে হ্যান্ড স্যানিটাইজার থাকলেও সব সময় তা ব্যবহার করা যাচ্ছে না।

কিন্তু এসবের মধ্যে একজন আছেন যিনি অভিনব রাস্তা বের করেছেন নিজেকে সুরক্ষিত রাখার জন্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে আপনি অবাক হয়ে যাবেন। নিজেকে সুরক্ষিত রাখার জন্য বিয়ে বাড়িতে পিপি কিট করে চলে এসেছেন একজন ব্যক্তি।

খুব সম্ভবত এই ব্যক্তি বিয়ে বাড়িতে এসেছিলেন বাইরে থেকে। তাকে রাখা হয়েছিল হোম আইসোলেশন এ। কিন্তু বিয়ে বাড়িতে আর নিজেকে ধরে রাখতে পারেননি তিনি। তাই সমস্ত বিধিনিষেধ মেনে বিয়ে বাড়িতে চলে এসেছেন তিনি। এসেই শুরু করে দিয়েছেন নাচ। করণা আমাদের শরীরকে ছুঁতে পারলেও মনকে কিন্তু ছুঁতে পারেনি। এই সমস্ত ভিডিও এবং ছবি তা প্রমাণ করে দিয়েছে। নিজেকে সুরক্ষিত রেখেও প্রাণভরে আনন্দ করা যায়, এইসব মানুষের থেকে তা শেখার বিষয়।

ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে সময় নেয়নি। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও। তার সাথে সকলেই উপস্থিত বুদ্ধি এবং সচেতনতা প্রশংসা করেছেন। সকলেই বলেছেন যে, উচিত কাজ করেছেন তিনি। এখনো পর্যন্ত প্রায় কয়েক হাজার এর বেশী দর্শক সংখ্যা ছাড়িয়ে গেছে এই ভিডিওটিতে।