ভক্তদের আরো একবার খুশি করার জন্য বাথটবে স্নান করার ছবি পোস্ট করলেন মোনালিসা

12
ভক্তদের আরো একবার খুশি করার জন্য বাথটবে স্নান করার ছবি পোস্ট করলেন মোনালিসা

মোনালিসা,ঝুমা বৌদি। টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা হিসেবে সম্প্রতি তিনি পরিচিতি লাভ করেছেন। আমরা সকলেই জানি যে, দুপুর ঠাকুরপো তাকে এই বিপুল জনপ্রিয়তা এনে দিয়েছে। তবে বহুদিন শুটিংয়ের কাজকর্ম বন্ধ থাকায় অন্যান্য অভিনেত্রী দের মত তিনিও সোশ্যাল মিডিয়াতে একটিভ হয়ে ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করে চলেছেন।

কিছুদিন আগে তিনি ইনস্টাগ্রাম একাউন্ট একটি ঘুরতে যাবার ছবি পোস্ট করেছিলেন। সেখানে একটি সুইমিং পুলের পাশে তিনি সুইমিং কস্টিউম পড়ে বসে ছিলেন। পিছনে দেখা যাচ্ছিল খুবই সুন্দর একটি প্রাকৃতিক পরিবেশ। এই ছবি দেখে ভক্তরা আরো অনেক ছবি পাওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে যাচ্ছে, একথা সবাই তাকে জানিয়ে ছিলেন।

এবার ভক্তদের আরো একবার খুশি করার জন্য সেই একই জায়গায় তিনি আরও একটি ছবি তুলে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। তবে এটি একটি বাথটবে স্নান করার ছবি। এই ছবিতে দেখা যাচ্ছে একটি সাদা বাথ টবের মধ্যে একটি আফটার বাথ গাউন পড়ে শুয়ে রয়েছেন তিনি।

পেছনে একই রকম সুন্দর নৈসর্গ পরিবেশ। এই ছবিটি যে নিছক পোস্ট করার জন্য তোলা হয়েছে তা দেখলেই বোঝা যায়। এইরকম ছবির পাশাপাশি আরো প্রাকৃতিক পরিবেশে তার কিছু ছবি দেখার জন্য অনুরোধ করেছেন তার ভক্তরা।