হাসপাতালে চিকিৎসাধীন টাইটানিক অভিনেত্রী কেট উইন্সলেন্ট

8
হাসপাতালে চিকিৎসাধীন টাইটানিক অভিনেত্রী কেট উইন্সলেন্ট

গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন টাইটানিক অভিনেত্রী কেট উইন্সলেন্ট। ক্রোয়েশিয়ার পরবর্তী ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। তবে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের রিপোর্ট থেকে জানা যাচ্ছে যে কাজ করতে করতে আচমকা তিনি পড়ে যান। তাড়াতাড়ি তাকে স্থানীয় হাসপাতালে চিকিৎসার প্রয়োজনে পাঠানো হয়। তিনি পায়ে চোট পেয়েছেন বলে জানা গিয়েছে।

বর্তমানে অবশ্য কেট সুস্থ আছেন বলে জানা গিয়েছে। চলতি সপ্তাহের শেষে তিনি আবার কাজে ফিরতে পারবেন বলে আশা করা হচ্ছে। আচমকাই স্লিপ খেয়ে মাটিতে পড়ে গিয়েছিলেন কেট। তাকে তখন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।। প্রাথমিক চিকিৎসা পাওয়ার পর তিনি সুস্থ আছেন। আপাতত কেট এলিজাবেথ লি মিলারের বায়োপিকে অভিনয় করছেন।

এলিজাবেথ লি মিলার হলেন বর্তমান সময়ের প্রতিভাবান চিত্রগ্রাহক। ছবির শুটিং এর জন্য কাজ করতে গিয়েই আহত হন কেট। কেটের সঙ্গে এই ছবিতে হলিউডের অন্যান্য তারকারা অভিনয় করছেন। জেমস ক্যামেরনের অবতার ছবির সিকুয়ালে কাজ করছেন কেট। এই সিনেমার জন্য তাকে সাত মিনিট জলের নিচে নিঃশ্বাস বন্ধ করে থাকতে হয়েছিল।

কেট জানিয়েছেন ছবিতে তার কাজ করার অভিজ্ঞতা দারুন। তিনি আরো জানিয়েছেন যে এই ছবির একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে তার মনে হয়েছিল তিনি হয়তো মরেই যাবেন। জলের তলায় থাকতে থাকতেই তার সেই চরম অভিজ্ঞতা হয়েছিল। যখন তাকে জলের উপরে তুলে আনা হয় তখন তিনি বিশ্বাসই করতে পারছিলেন না যে তিনি বেঁচে আছেন।