লাল পাড় সাদা শাড়ি তে সিঁদুর খেলার আনন্দে মেতে উঠেছিলেন তিয়াসা, দেখুন সেই দৃশ্য

5
লাল পাড় সাদা শাড়ি তে সিঁদুর খেলার আনন্দে মেতে উঠেছিলেন তিয়াসা, দেখুন সেই দৃশ্য

একেবারে অন্যরকম অভিনয় করে ইতিমধ্যেই বাঙ্গালীদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন তিয়াসা রায়। এই অভিনেত্রীকে আমরা সকলেই চিনি কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামার নামে। সন্ধ্যে হলেই টিভির পর্দায় নিখিল এবং সে আমার সংসার এবং তাদের জীবনের বিভিন্ন খুঁটিনাটি কাহিনী দেখার জন্য টিভির সামনে বসে পড়েন মা কাকিমারা।

বাস্তব জীবনে এই শ্যামা কিন্তু বিবাহিত। এই কিছুদিন আগেই তার তিন বছরে বিবাহ বার্ষিকী পালন হয়েছে। অভিনেতা সুবান রায় তার স্বামী। স্বামীর সঙ্গে কেক কেটে, খাওয়া দাওয়া করে এই দিনটি তিনি পালন করেছেন। শুধু তাই নয়, স্বামীর সঙ্গে পোজ দিয়ে বিভিন্ন ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছিলেন এই অভিনেত্রী। তার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

এরপর পুজোর আনন্দে হেসে উঠলেন সকলে। সকলের সঙ্গে সুন্দর মুহূর্ত গুলো ভাগ করে নেওয়ার জন্য বিভিন্ন ছবি আপলোড করতে থাকেন তিনি সোশ্যাল মিডিয়াতে। পুজোর ক’দিন বাড়ির সকলের সঙ্গে হইহুল্লোড় করে কেটে যায় তাদের।

পুজো শেষে দশমীর দিন সকলে সিঁদুর খেলার ছবি আপলোড করেছিলেন তাদের নিজেদের ইনস্টাগ্রাম হ্যান্ডেল। এর অন্যথা করলেন না কৃষ্ণকলি ওরফে তিয়াসা রায়। তিনিও মেতে উঠলেন সিঁদুর খেলার আনন্দে। লাল পাড় সাদা শাড়ি তে স্বামীকে নিয়ে মাকে বরণ করলেন। তারপর জমিয়ে সিঁদুর খেলার ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করলেন। সেই ছবি দেখে সকলেই তাকে শুভ বিজয়ার প্রীতি এবং শুভেচ্ছা জানিয়েছেন।