এক স্বল্পবসনা পাক মডেলের সাথে শোয়েব মালিকের ঘনিষ্ঠ ছবি ঘিরে জল্পনা নেট মাধ্যমে

28
এক স্বল্পবসনা পাক মডেলের সাথে শোয়েব মালিকের ঘনিষ্ঠ ছবি ঘিরে জল্পনা নেট মাধ্যমে

রবিবার ছিল দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত ও পাকিস্তানের চোখ ধাঁধানো ম্যাচ। ম্যাচকে কেন্দ্র করে ছিল বিশ্ববাসীর টানটান উত্তেজনা। দীর্ঘদিন পর T20 World Cup 2021 মঞ্চে আবার মুখোমুখি খেলছে ভারত ও পাকিস্তান। আর এবারে পাকিস্তানের বিশ্বকাপের দলে নেওয়া হয়েছে অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিককে। সানিয়া মির্জার সাথে বিবাহের কারণে তিনি অনেকের কাছেই ভারতের জামাইবাবু নামে পরিচিত। এমনকি মাঠেও তাঁকে ভারতীয় ভক্তদের থেকে ‘জিজু’ ডাক শুনতে হয়েছে। তবে ইন্দো-পাক ম্যাচের আগেই এক স্বল্পবসনা পাকিস্তানী মডেলের সাথে শোয়েব মালিকের ঘনিষ্ঠ কয়েকটি ছবি নেট মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে সুইমিং পুলের জলে ভেজা জামায় শোয়েব মালিককে। আর পুলের ধারে কামনার্তভাবে বসে আছে সেই যুবতী। সূত্রের খবর, ওই যুবতী পাক চলচ্চিত্র এবং টিভি অভিনেত্রী আয়েশা ওমর। বয়স ৩৬ বছর। ওই অভিনেত্রীর সঙ্গেই কোনো এক অজানা জায়গায় সুইমিং পুলের জলে সিক্ত অবস্থায় দেখা গিয়েছে শোয়েব মালিককে।

বিখ্যাত পাকিস্তানী অভিনেত্রী এবং ইউটিউবার আয়েশা ওমর সেই দেশের সবচেয়ে জনপ্রিয় এবং সর্বোচ্চ বেতনপ্রাপ্ত অভিনেত্রী। তিনি একজন সত্যিকারের ফ্যাশন ডিভা এবং স্টাইল আইকন। অভিনয় এবং মডেলিং ছাড়াও, তিনি গানের ক্ষেত্রেও যথেষ্ট প্রতিভাবান। সেরা অ্যালবামের জন্য লাক্স স্টাইল অ্যাওয়ার্ড পেয়েছেন। ওয়ার্সি ইন্টারন্যাশনাল অর্গানাইজেশনের পক্ষ থেকে আয়েশাকে পাকিস্তানের অত্যন্ত গর্বের সম্মান তমঘা-ই-ফখর-ই-পাকিস্তান -এ ভূষিত করা হয়েছে।

জানা গেছে, এই পাকিস্তানী অভিনেত্রী তথা মডেল এখনও অবিবাহিত। সোশ্যাল মিডিয়াতেও তিনি ভীষণ অ্যাক্টিভ। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সাহসী ছবি আপলোড করে থাকেন তিনি। তিনি জানিয়েছেন, তিনি অত্যন্ত মেজাজী। তাঁর মেজাজ দেখে যে তাঁকে পছন্দ করবে, তাকেই তিনি বিয়ে করবেন। যদিও এখনই বিয়ের কোনোরকম পরিকল্পনা নেই।

এখন প্রশ্ন হল তাহলে এই অবিবাহিত মডেলের সঙ্গে শোয়েব মালিক কি করছেন? বিশ্ববিখ্যাত ক্রিকেটার শোয়েব ২০১০ সালের এপ্রিল মাসে বিয়ে করেছিলেন জনপ্রিয় ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাকে। দুজনের এক পুত্রসন্তানও রয়েছে।

জানা গিয়েছে, এটি একটি পাকিস্তানি ফ্যাশন ম্যাগাজিনের ফটোশুট। তবে সে কথা নেটিজেনরা কেন শুনবেন! দীর্ঘদিন বিবাহিত, এমনকি এক সন্তানের বাবা শোয়েব কেন এক অবিবাহিত মডেলের সঙ্গে এইরকম সাহসী ফটোশুট করবেন- এরকম প্রশ্নবাণে অনেকেই বিদ্ধ করছেন শোয়েব মালিককে।

হাওয়া খারাপ দেখে শোয়েব যে বেশ চাপে পড়েছেন তা বোঝাই যাচ্ছে। তাঁর বক্তব্য, আয়েশা খুবই ভাল মানুষ এবং তাঁর খুব ভাল বন্ধুও। তবে শোয়েবের এই সাহসী ফটোশ্যুটের পিছনে যে শুধুমাত্র এই কাহিনী, তা কিন্তু মনে করছেন না ক্রিকেট ফ্যানরা। এই বিষয়ে তারা বিশেষভাবে আগ্রহী হয়েছেন সানিয়া মির্জা এই বিষয়ে কী বলছেন তা জানতে। যদিও টেনিস তারকা সানিয়া এখনও এই বিষয়ে সেভাবে কিছুই জানাননি।