বোমা হাতে নিয়ে পুলিশ প্রশাসন এবং মিডিয়ার উদ্দেশ্যে হুমকি! গ্রেপ্তার এক ব্যাক্তি

5
বোমা হাতে নিয়ে পুলিশ প্রশাসন এবং মিডিয়ার উদ্দেশ্যে হুমকি! গ্রেপ্তার এক ব্যাক্তি

সোশ্যাল মিডিয়ার দৌলতে মুহূর্তের মধ্যেই যেকোনো বিতর্কিত ভিডিও ভাইরাল হয়ে যেতে পারে। সম্প্রতি তৃনমূল সদস্যার স্বামীর একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে আগ্নেয়াস্ত্র এবং বোমা হাতে নিয়ে পুলিশ প্রশাসন এবং মিডিয়ার উদ্দেশ্যে হুমকি দিচ্ছেন তিনি। এই ঘটনার পরিপ্রেক্ষিতে চাঞ্চল্য ছড়িয়েছে।

দেব বল্লব নামের ওই ব্যক্তি হাতে বন্ধু পেট্রলবোমা এসিড ইত্যাদি আগ্নেয়াস্ত্র নিয়ে হুমকি দিচ্ছেন এমনটাই দেখা যাচ্ছে এই ভিডিওতে। তিনি বলছেন যদি তার কাছে কেউ আসে তাহলে তিনি কাউকে রেয়াত করবেন না। এমনকি মিডিয়ার লোকজন এলে তিনি তাদের গুলি করে দেবেন!

চার দিন আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিও এখন তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটি প্রকাশ্যে আসার পর পুরাতন মালদার পুলিশ এই ব্যাপারে উপযুক্ত পদক্ষেপ নিয়েছে। ওই ব্যক্তিকে ইতিমধ্যেই গ্রেপ্তার করেছে পুলিশ। নাইন এমএম পিস্তল, বোমাসহ বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে তার কাছ থেকে।

ওই ব্যক্তি এত পরিমাণ কোথা থেকে পেলেন সেই নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। জানা যাচ্ছে 2 বছর আগে স্ত্রীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকে কার্যত মানসিক সমস্যা দেখা দেয়। তিনি বাড়ি থেকে বের হতেন না। কারো সঙ্গে কথা বলতেন না। পুরাতন বাজার পুলিশ এই বিষয়ে তদন্ত চালাচ্ছে।