নিজের সমস্ত শরীর কালো কুচকুচে বানিয়ে নিলেন এই ইউটিউবার

10
নিজের সমস্ত শরীর কালো কুচকুচে বানিয়ে নিলেন এই ইউটিউবার

” কালো কালো করিসনি লো ও গোয়ালের ঝি
আমায় বিধাতা করেছে কালো আমি করবো কি? ”
এই গানটিতে কালো রং নিয়ে সমাজের যেই বৈষম্য সেটার কথা বর্ণনা আছে। এরকম অনেক কবিতা গানে বা গল্পে লেখকদের কলম কালো রঙের জন্য হাওয়া বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। তবুও তো আমাদের সমাজের টনক নড়ে না। এখনও এমন মানুষ আছেন পৃথিবীতে যারা কালো রঙের মানুষদের দেখলে না সিঁটকায়। এখনও ফর্সা রঙের মানুষদের বেশি প্রাধান্য দেওয়া হয়। আর হয়তো এরকম কোনো নিগ্রহের স্বীকার হয়েই জাপানি এক ইউটিউবার একটি অদ্ভুত সিদ্ধান্ত নেন। তিনি তাঁর গোটা শরীর ও তাঁর গোটা ঘর কালো রং দিয়ে ঢেকে ফেলেন। যা বিপুল পরিমাণে ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এই জাপানি যুবকটির নাম হাজিমে। ইনি একজন ইউটিউবার। কিন্তু তাঁর হঠাৎ করেই ইচ্ছে হয় তাঁর সব কিছু সে কালো করে ফেলবে। আর তাই সব চেয়ে কালো বাণিজ্যিক রং কে নির্বাচন করেন তিনি। যে কোম্পানির কালো রং ৯৯.৯৬৫ পারসেন্ট দৃশ্যমান আলো শুষে নিতে সক্ষম। আর তাই এই রঙটি বাছেন তিনি। কিন্তু এই রঙটি যেমন কাজের তেমন দামী। তার উপর খুব একটা পাওয়া যায় না খোলা বাজারে। আর তাই তিনি ভরসা করেন মুসোউ ব্ল্যাক রঙের ওপর। এই রঙটি ৯৯.৪ পারসেন্ট আলো শুষে নিতে সক্ষম।

এই মুসৌ ব্ল্যাক রঙটি কিনে তিনি তাঁর ঘরটা পুরোটাই কালো রং করে ফেলেন। কিন্তু তাতেও তার শান্তি হয়না। এই কোম্পানি থেকে গায়ের চামড়ায় এই রং ইউজ করতে বারণ করার সত্বেও এই রং ব্যাবহার করেন। নিজের সমস্ত শরীর তিনি কুচকুচে কালো করে ফেলেন। যেনো একটা কালো ছায়া মূর্তি। আর তাঁর এই কাণ্ড ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যা যেই দেখছে তাকেই অবাক করছে।