সোশ্যাল মিডিয়ায় খোলমেলা ছবি আপলোড করায় জিম থেকে তাড়ানো হল এই তরুণীকে!

7
সোশ্যাল মিডিয়ায় খোলমেলা ছবি আপলোড করায় জিম থেকে তাড়ানো হল এই তরুণীকে!

এক তরুণীকে সোশ্যাল মিডিয়ায় খোলমেলা ছবি আপলোড করায় জিম থেকে তাড়ানো হল। কারন তার আপলোড করা ছবিগুলোও নিম্নরুচির পরিচয়। এই অপরাধে জিম থেকে তাড়িয়ে দেওয়া হল ওই তরুণীকে।

সোশ্যাল মিডিয়া আমেরিকার এই ঘটনা ঘিরে সরগরম। শার্লস লারসন সোশ্যাল মিডিয়ায় নিজের তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন। জানিয়েছেন, গত ৬ বছর ধরে একটি জিমের সদস্য ছিলেন তিনি। নিয়মিত শরীরচর্চা করতেন সেখানে। হঠাৎই তাঁকে জিমে আসতে নিষেধ করে দেয় কর্তৃপক্ষ। কারণ হিসেবে অদ্ভুত কিছু যুক্তি দেয় তারা।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, শার্লস আর জিমের সদস্য থাকতে পারবেন না। কারণ তিনি বাড়াবাড়ি রকমের লাস্যময়ী । আর ইনস্টাগ্রামে যেসব ছবি তিনি আপলোড করেছেন সেগুলিও নিম্নরুচিরই পরিচয় বহন করে।

শার্লস ৬ বছরের পুরনো জিম ছেড়ে নতুন জিমে শরীরচর্চা করছেন । নতুন জিমে শরীরচর্চার ছবির পাশাপাশি পুরনো খোলামেলা পোশাকের ছবিও পোস্ট করেছেন তিনি। একদিকে একটি ব্যাগি টি শার্টের সঙ্গে সোয়েট প্যান্ট পরিহিত ছবি দিয়েছেন শার্লস। পাশেই রয়েছে অন্তর্বাস আর হটপ্যান্ট পরিহিত খোলামেলা ছবি।

সেই সঙ্গে লিখেছেন, ছোট শহরের জিমে ছ’ বছর শরীরচর্চা করেছি। ইনস্টাগ্রামে নাকি নিম্নরুচির ছবি দেওয়ায় সেখান থেকে আমাকে বের করে দেওয়া হল। এখন আমি নতুন জিমে যোগ দিয়েছি।