কেউটে সাপকে খালি হাতেই উদ্ধার করলেন এই যুবতী! দেখুন ভিডিও

13
কেউটে সাপকে খালি হাতেই উদ্ধার করলেন এই যুবতী! দেখুন ভিডিও

বেশ সাহসিকতার ভূমিকা পালন করেছিলেন, তবে এখন মেয়েরাও আর পিছিয়ে নেই। এমনকি এই যুবতীর ভিডিও দেখে অনেক মেয়েরাই হয়তো এবার উদ্বুদ্ধ হয়ে এগিয়ে আসবে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি যুবতী মেয়ে, যে কিনা খালি হাতে একটি কিং কোবরা অর্থাৎ কেউটে সাপ উদ্ধার করেছে। সাপটিকে উদ্ধার করে একটি নির্মাণকার্য চলা এলাকায়, যেখানে অনেক টালি জড়ো করা ছিল, তার মধ্যে থেকে এই সাপটিকে উদ্ধার করে মেয়েটি।

যুবতীর নাম নাগেশ্বরী, সোশ্যাল মিডিয়ার নামটিও নাগেশ্বরী স্নেক লাভার, তার এহেন কার্যকলাপ দেখে বুঝা যায় যে সে সে কতটা সরিসৃপ প্রানী কি ভালোবাসে। তাই ভালোবেসে তিনি তার একাউন্টের নাম রেখে এমন ইউনিক।এ কথা মানতেই হবে যে, মেয়েটি অত্যন্ত সাহসী। প্রথমে সাপটিকে ধরলেও. তা যুবতীর হাতের মধ্যে ছটফট করতে থাকে, কিছুক্ষণ ছটফট করার পর হঠাৎই শান্ত হয়ে যায় অর্থাৎ বুঝাই যায় নাগেশ্বরীর স্নেক ক্যাচার পটুতা।

এই ধরনের বিভিন্ন ভিডিও তার ইনস্টাগ্রাম প্রোফাইল রয়েছে। ইতিমধ্যেই এই ভিডিওটিতে দর্শক সংখ্যা সোশ্যাল সাইটে 8 মিলিয়ন ছাড়িয়েছে, অনেকেই হয়তো এই ভিডিও দেখে হতবাক হয়েছেন। তবে এই ভিডিও দেখে এটাই আশা করা যায়, মেয়েরাও যে কোন অংশে কম নয় তার উজ্জ্বল দৃষ্টান্ত এটি। পুরুষদের সাথে নারীরা যে সমানে সমানে পা ফেলে এগিয়ে যাচ্ছে তা এড়িয়ে যাওয়া আর কোন অবকাশ থাকেনা। নাগেশ্বরীর কর্মকাণ্ড এষনই চলতে থাকুক এই আশা আমরা করি।

https://www.instagram.com/reel/CPItf_ch2re/?utm_source=ig_embed&ig_rid=6e721841-f278-4862-97d9-4b7ddbffc082