৯ লক্ষ কোটি টাকার মালিক এই মহিলা! জানুন তার পরিচয়

87
৯ লক্ষ কোটি টাকার মালিক এই মহিলা! জানুন তার পরিচয়

জীবনে ধনী হবার স্বপ্ন আমাদের সকলেরই থাকে। খুব কম সময়ে ধনী হবার জন্য আমরা লটারি কেটে থাকে অথবা অন্য কোন পন্থা অবলম্বন করে থাকি। তবে তিন হাজার টাকার বেশি উপার্জন নয় এমন একজন মহিলার ব্যাংক একাউন্টে যদি রাতারাতি ৯ লক্ষ কোটি টাকা ঢুকে যায়, তাহলে নিশ্চয়ই তা নিয়ে চর্চা হবেই।

হঠাৎ করে এত গুলো টাকা চোখের সামনে দেখতে পেয়ে উর্মিলা নামক এই মহিলা কি করবেন বুঝতে পারছিলেন না। এতগুলি টাকা নিয়ে তিনি কি কি করবেন ভাবতে না ভাবতেই সবকিছু শেষ। ভুল করে তার একাউন্টে যে টাকা চলে এসেছিল তার মুহূর্তের মধ্যে হয়ে গেল উধাও।

কানপুরের এক ছোট্ট গ্রামের বাসিন্দা উর্মিলা শুক্রবার পাসবুক আপডেট করার। হিসেব মতো ৩০০০ টাকা থাকার কথা সেখানে। কিন্তু আচমকাই তিনি দেখলেন অংকটা অনেকটাই বেড়ে গেছে। কম শিক্ষিত উর্মিলার পক্ষে কতগুলি টাকা বোঝা সম্ভব হয়নি। এক ব্যাংক করবি সাহায্য তিনি জানতে পারলেন যে তার একাউন্টে যোগ হয়েছে প্রায় ৯ লক্ষ ৫৭ হাজার কোটি টাকা। একথা জানার পরই তিনি হতভম্ব হয়ে যান।

ব্যাঙ্ক ম্যানেজার কে কথা বলার পর অ্যাকাউন্ট ফ্রিজ করে দেওয়া হয়। কর্মীদের মধ্যে রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে। বেশ অনেকক্ষণ চেষ্টা করার পর তার অ্যাকাউন্ট থেকে টাকা সরিয়ে দেওয়া সম্ভব হয়। এইভাবে কয়েক মুহূর্তের জন্য হলেও স্বপ্নের দুনিয়াতে বেঁচে থাকার সৌভাগ্য হলো উর্মিলার।