টেবিলের উপর আস্ত পাইথন খাচ্ছেন এই মহিলা? দেখুন ভাইরাল ভিডিও

10
টেবিলের উপর আস্ত পাইথন খাচ্ছেন এই মহিলা? দেখুন ভাইরাল ভিডিও

সম্প্রতি পাইথন নামক সাপ খেয়ে নেটিজেনদের রীতিমতো চমকে দিলেন এক মহিলা। রেস্তরাঁতে পাশাপাশি বসে আছেন দুই মহিলা। সামনে রাখা পছন্দের খাবার-দাবার। সাধারণত রেস্তরাঁয় যে দৃশ্য দেখা যায়, এখানেও তাই-ই দেখা যাচ্ছে। আশেপাশের টেবিলে খাবার খেতে আর গল্পগুজবে ব্যস্ত অন্যরা। এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল।

কিন্তু ওই দুই মহিলার টেবিলই এই সাধারণ রেস্তরাঁকে একেবারে অসাধারণ করে তুলেছে। ঠিক অসাধারণ নয়, বলা যায় আক্ষরিক অর্থেই ভয়াবহ করে তুলেছে। কেননা ওই টেবিলে দুই মহিলার সামনে দেখা যাচ্ছে আস্ত একটি পাইথনকে। প্রথম দেখায় মনে হতে পারে, সেটি হয়তো খেলনা-জাতীয় কিছু। কিন্তু ভাইরাল হওয়া ভিডিও বলছে, তা নয়। কেননা তা দিব্য নড়াচড়া করছে।

একবার দেখা যাচ্ছে, একজন মহিলা পাইথনের মুখের কাছে খাবার তুলে ধরছেন। পরক্ষণেই দেখা যাচ্ছে, সেটি মুখ ঘুরিয়ে অন্য মহিলার দিকে চলে যাচ্ছে, যদিও তাতে বিন্দুমাত্র ভ্রূক্ষেপ নেই দ্বিতীয় মহিলার।।প্রত্যাশিত ভাবেই এই ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

রেস্তরাঁয় পাইথন নিয়ে কীভাবে কেউ যেতে পারেন, তা ভেবেই অবাক হচ্ছেন অনেকে। তবে এই গল্পেও একটা টুইস্ট আছে। তবে কেউ কেউ আবার সাপটিকে সত্যিই ভেবেছেন। ফলে মীমাংসার উপায় নেই। তবে পাইথনের সঙ্গে ডিনার করার কথা যে কেউ ভাবতে পারেন, এমনকী নকল ভিডিও হলেও এমনটা যে কেউ কল্পনা করতে পারেন, তা দেখে একরকম তাজ্জবই হয়েছেন নেটিজেনরা।