নতুন স্টাইলে সবজি বিক্রি করে গ্রাহকদের আকর্ষণ করলেন এই সবজি ব্যবসায়ী

24
নতুন স্টাইলে সবজি বিক্রি করে গ্রাহকদের আকর্ষণ করলেন এই সবজি ব্যবসায়ী
নতুন স্টাইলে সবজি বিক্রি করে গ্রাহকদের আকর্ষণ করলেন এই সবজি ব্যবসায়ী

দীর্ঘ লকডাউনে প্রত্যেকেই কোন না কোন ব্যবসা দাঁড় করানোর চেষ্টা করেছেন। দীর্ঘ লকডাউনের জন্য প্রায় প্রত্যেকেই বেকারত্বের শিকার হয়েছেন, তাই নিজস্ব ব্যবসা করার চেষ্টা করেছেন প্রত্যেকে। বাড়ির সামনে বাজার বিক্রি করা হোক, অথবা বাড়িতে খাবার পৌঁছে দেওয়া হোক, সর্বক্ষেত্রেই মানুষের চিন্তাধারার নতুন দিক জানতে পারা গিয়েছিল। প্রত্যেকেই চেয়েছিল অনন্য ভাবে নিজের ব্যবসা সকলের সামনে তুলে ধরতে। কেউ হয়েছিল সকল কেউবা হয়নি।

তবে আজ আপনাকে জানাবো এমন একটি ব্যক্তির কথা, যিনি একেবারে অন্য ভাবে নিজের ব্যবসা সকলের সামনে তুলে ধরার চেষ্টা করেছেন। বাজারে আরো অনেক সবজি বিক্রেতার সাথে সাথে তিনিও দাঁড়িয়েছিলেন। কিন্তু আশ্চর্যজনক ভাবে তার দোকানে সবথেকে বেশি ভিড় জমেছে মানুষের। এমন ভাবে তিনি মানুষকে আকৃষ্ট করছেন, যার ফলে কিছুটা কৌতূহলবশত মানুষ তার থেকে সবজি কেনার আগ্রহ দেখাচ্ছেন।

এবার প্রশ্ন হল, কি এমন করছেন এই সবজি বিক্রেতা যার ফলে মানুষ এত সহজে আকৃষ্ট হয়ে যাচ্ছেন তার প্রতি? আসলে সবজি বিক্রেতা সবজির দাম বলতে বলতে হঠাৎ করেই চিৎকার করে উঠচেন। তার চিৎকার শুনে স্বাভাবিকভাবেই মানুষ কিছুটা সন্ত্রস্ত এবং ভীত হয়ে যাচ্ছেন, কিন্তু তার দোকানের প্রতি একটি আলাদা আগ্রহ জন্ম নিচ্ছে মানুষের।

এইভাবে অনবদ্য উপায় তিনি ক্রেতাকে আকর্ষণ করেছেন এবং বাজারের মধ্যে তার ব্যবসা খুব সহজে বিখ্যাত হয়ে যাচ্ছে। এই ভিডিও আরো একবার প্রমাণ করে দিল যে, আপনার মধ্যে যদি থাকে যথেষ্ট অভিনবত্ব তৈরি করার শক্তি, তাহলে সামান্য ব্যবসাও আপনি সফলতার সঙ্গে চালাতে পারবেন।