টলিউডের এই অভিনেতা নাকি ভীষণ বদমেজাজি! জানালেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

43
টলিউডের এই অভিনেতা নাকি ভীষণ বদমেজাজি! জানালেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

টলিউডের বেশ জনপ্রিয় এক চেহারা এই অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় সব সময় সকলের আলোচ্য বিষয় হয়ে থাকে। তার অভিনয় করা ধারাবাহিকগুলো টিআরপিতে প্রথম স্থান অধিকার করে না থাকতে পারলেও মানুষের চর্চায় তিনিই সর্বপ্রথম থাকেন। অনেক মেয়েদেরই ক্রাশ বলে বিবেচিত এই অভিনেতা।

এই অভিনেতা নাকি বদমেজাজি এমনই তথ্য ফাঁস করেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত, যিনি এই নায়কের প্রেমে কিছুদিন আগেই ভীষণভাবে পাগল ছিলেন। এই দুজনের জুটি থেকে কখনোই কেউ চোখ ফেরাতে পারত না। আগেই বেশ ভালো জুটির তকমা পাওয়ার পরেই বিচ্ছেদ হয়ে গেল এই দুজনের।

অভিনেতা ক্রুশল আহুজা এবং অভিনেত্রী স্বস্তিকা দত্ত। তবে জানা গেছে কেউই কাউকে নাকি আই লাভ ইউ বলে নি, এ সবকিছুই তাদের চোখে চোখে কথা বলা। বিচ্ছেদের পর অভিনেত্রী জানিয়েছেন যে, “নায়কের মেজাজ যদি সহ্য করা যায় তাহলে ভালো, নয়তো ভাবেই। ক্রুশল কন্ট্রোল ফ্রিক, স্বাধীনচেতা যে সমস্ত মেয়েরা রয়েছে তারা কখনো এই ধরনের ছেলেকে পছন্দ করবেন না”।

স্বস্তিকা জানিয়েছেন, “এখন নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি এবং শোভনের সাথে ভীষণ ভালোই রয়েছেন” । অভিনেত্রী জানিয়েছেন যে, এই বদমেজাজি নায়ক নাকি এখন বাণিজ্য নগরীতে যাবেন। এরপরে অভিনেতা ক্রুশলের সাথে সম্পর্ক জড়িয়েছিল অদ্রিজা কিন্তু তাও বিচ্ছেদ ঘটে। সোশ্যাল মিডিয়া থেকে অদ্রিজার সঙ্গে অভিনেতার সমস্ত ছবি এখন উধাও। এখন দেখা যাক পরবর্তী গল্প অভিনেতার সঙ্গে কার হয়।