মিস ইউনিভার্সের মঞ্চে এবার বিচারকের ভূমিকায় ঊর্বশী রাউতেলা

9
মিস ইউনিভার্সের মঞ্চে এবার বিচারকের ভূমিকায় ঊর্বশী রাউতেলা

একটা সময় মিস ইউনিভার্সের মঞ্চ থেকেই নিজের পথ চলা শুরু করেছিলেন ঊর্বশী রাউতেলা। এবার তার ভাগ্য তাকে সেই মঞ্চেই ফিরিয়ে নিয়ে যাচ্ছে। তবে হ্যাঁ প্রথমবার সেই মঞ্চে তিনি ছিলেন একজন পার্টিসিপেন্ট কিন্তু এবার তিনি সেই মঞ্চে বিচারকের ভূমিকা পালন করতে চলেছেন।

মিস ইউনিভার্স ২০২১ এবার অনুষ্ঠিত হতে চলেছে ইজরায়েলের ইলাইতে, আর সেখানেই তিনি বিচারকের আসন দখল করতে চলেছেন। এটা সত্যি ভারতের জন্য গর্বের বিষয়। ২০২১ এর ৭০ তম মিস ইউনিভার্স যা অনুষ্ঠিত হবে ইজরায়েলে, আর এই নিয়েই ঊর্বশী নিজে জানিয়েছেন, সত্যিই আমি এই অনুষ্ঠানে যোগ দিতে পেরে অনেকটাই সম্মানিত মনে করছি নিজেকে।

এই বছরের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সমস্ত প্রতিযোগিরা নিজেদের দেশের জলবায়ু পরিবর্তন ও তার পাশাপাশি সামাজিক ও বিশ্বের অন্যান্য সমস্যার প্রতি মনোনিবেশ করবেন। এবারের ৭০ তম মিস ইউনিভার্স ভারতের হয়ে মিস ইউনিভার্স এর মঞ্চে প্রতিনিধিত্ব করবেন চণ্ডীগড়ের মডেল হরনাজ সান্ধু।

এই ঊর্বশী রাউতেলা নিজে ২০১৫ সালে মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন, তারপর থেকেই তিনি বলিউডে নিজের নাম লেখায় ও মানুষের নজরে আসে। বর্তমানে তার হাতে রয়েছে অনেক কয়েকটা বিভিন্ন ভাষায় ছবি। কিছুদিন আগেই ভারসাচে বেবি মিউজিকের মাধ্যমে সবার নজর কেড়েছেন। এদিকে তিনি রণদীপ হুড্ডার সাথে একটি ওয়েব সিরিজ করতে চলেছেন যার নাম ইন্সপেক্টর অবিনাশ। এদিকে দুটি ফিল্ম রয়েছে তার হাতে দ্য ব্ল্যাক রোজ ও আরেকটি তামিল ফিল্ম তিরুত্তু পায়েল ২।‌