এবার সম্পূর্ণ অনাবৃত উর্দ্ধাঙ্গে কয়েকটি ফুল আটকে ক‍্যামেরার সামনে দাঁড়ালেন উরফি

20
এবার সম্পূর্ণ অনাবৃত উর্দ্ধাঙ্গে কয়েকটি ফুল আটকে ক‍্যামেরার সামনে দাঁড়ালেন উরফি

উরফি জাভেদ প্রাক্তন বিগ বস এক প্রতিযোগী ছিলেন। এবার তিনি অশ্লীলতার সীমা ছাড়িয়ে গিয়েছেন। সাম্প্রতিক তম ভিডিও দেখে এভাবেই বিরক্তি প্রকাশ করেছেন নেটিজেনরা। সম্পূর্ণ অনাবৃত উর্দ্ধাঙ্গে কয়েকটি ফুল আটকে ক‍্যামেরার সামনে দাঁড়িয়ে পড়েছেন তিনি। দিন দিন মাত্রা ছাড়িয়ে যাচ্ছেন উরফি, ক্ষোভ নেটনাগরিকদের। বিতর্কিত পোশাক আর ফ‍্যাশন পছন্দের জন‍্য নেটদুনিয়ার সেনসেশনে পরিণত হয়েছেন উরফি।

খোলামেলা পোশাকে তিনি বরাব‍রই স্বচ্ছন্দ ছিলেন। কিন্তু সেটা বাড়াবাড়ি হয় বিগ বস OTT র ঘরে জনপ্রিয়তা পাওয়ার পর। উরফির অদ্ভূত ধরনের পোশাকগুলি আলাদা করে নজর কেড়েছিল দর্শকদের। তাই শো থেকে সবার আগে বিতাড়িত হলেও লাইমলাইটে থাকতে বিশেষ ভাবনা চিন্তা করতে হয়নি উরফিকে। তারপর থেকেই পোশাক নিয়ে বাড়াবাড়িটা শুরু হয় তাঁর।

সম্প্রতি একটি ফটোশুটের ভিডিও শেয়ার করেছেন তিনি। নামমাত্র পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন উরফি। নিম্নাঙ্গে বেইজ রঙের হটপ‍্যান্ট থাকলেও উর্দ্ধাঙ্গে সুতোর লেশমাত্র নেই। শুধু বিভিন্ন স্থানে রঙ বেরঙের ফুল আটকেছেন উরফি। মিশ্র প্রতিক্রিয়া এসেছে কমেন্ট বক্সে। কারোর পরামর্শ, ওটুকু ঢাকারও প্রয়োজন ছিল না।

একজন আবার দাবি করেছেন, ইসলাম বিপদে রয়েছে। উরফি ইসলামের নামে কলঙ্ক। লজ্জা হওয়া উচিত। তবে ঘৃণার পাশাপাশি প্রশংসাও পেয়েছেন উরফি। অনেকে তাঁর সাহসিকতা আর সৌন্দর্যের প্রশংসা করেছেন।