বিগ বসের দীর্ঘতম সিজনের বিজয়ী এবার ছোট পর্দার অভিনেত্রী রুবিনা দিলাইক

11
বিগ বসের দীর্ঘতম সিজনের বিজয়ী এবার ছোট পর্দার অভিনেত্রী রুবিনা দিলাইক

বিগ বসের দীর্ঘতম সিজনের বিজয়ী এবার ছোট পর্দার অভিনেত্রী রুবিনা দিলাইক। দীর্ঘতম সিজনের সমাপ্তি হলো এবার, একেবারে প্রথম থেকেই যিনি টানা ১৪০ দিন বাড়ির ভিতরে কাটিয়েছেন। অবশ্য চলতি বিগবসে পাঁচজন ফাইনালিস্ট ছিলেন যাদের মধ্যে রুবিনা রাহুল বৈদ্য নিকি তম্বলি আলি গনি রাখি সাওয়ান্ত। সালমান খান স্বয়ং চলতি বিগ বস উইনার রুবিনার নাম ঘোষণা করেছেন দ্বিতীয় হয়েছেন জনপ্রিয় গায়ক রাহুল বৈদ্য। অন্যদিকে প্রথম হওয়ার আশা থাকলেও শুধুমাত্র টাকার ব্যাগ নিয়ে বাইরে এসেছেন রাখি সাওয়ান্ত। একটা সময় রাহুল বৈদ্য স্বইচ্ছায় ঘর ছেড়েছিলেন কিন্তু নিকি বাদ হওয়ার পর সে আবার ফিরে এসেছিলেন।

কিন্তু রুবিনা কিন্তু একা বিগ বস’-এর ঘরে আসেনি সাথে ছিল তার স্বামী অভিনব শুক্লা। তারা জানিয়েছিল একটা সময়ে তাদের একে অপরের মধ্যে তিক্ততার সৃষ্টি হয়েছিল এমনকি দুজনে দুজনকে ডিভোর্স এর নোটিশ পর্যন্ত দিয়েছিল, কিন্তু টানা এই পাঁচ মাসের মধ্যে তাদের সম্পর্কে নতুন দিশা দেখা গেছে যার কারণ একমাত্র এ বিগ বস। তাই তারা প্রকাশ্যে বিগ বসকে ধন্যবাদ জানিয়েছেন ও কৃতজ্ঞতা স্বীকার করেছে, যার কারণেই বেঁচে গেছে তাদের বিয়েটা।

অন্যদিকে রাখি সাওয়ান্ত যিনি কিনা বিগবসের প্রথম সিজনেও অংশগ্রহণ করেছিলেন। তার এই ফিরে আসা নিয়ে ফের বিতর্কের সৃষ্টি হয়েছিল। কিন্তু তিনি যে বর্তমানে বিবাহিত সেই কথা তিনি স্বীকার করেছেন। তার আর্থিক পরিস্থিতি সম্পর্কেও তিনি অবগত ছিলেন, আর সেই কারণেই তিনি ফের বিগ বস’-এর ঘরে। কিন্তু বিতর্ক হলেও তার উপস্থিতিতে এন্টারটেনমেন্ট দর্শক পেয়েছে তাতে সবাই খুশি। তার যে অর্থের প্রয়োজন সে সবসময় প্রকাশ্যে জানিয়েছে। এমনকি সেই কথাও জানিয়েছে টাকা হাতে পেলে সে ঘর থেকেও বেরিয়ে আসতে পারে। সালমান খান ফাইনাল শুরুর আগে বলেছিলেন সুটকেস এর মধ্যে রয়েছে ১৪ লক্ষ টাকা, কেউ চাইলে তৎক্ষণাৎ সেটি নিয়ে বেরিয়ে আসতে পারে। যেমন বলা তেমনি কাজ রাখি সাওয়ান্ত সেটা নিয়ে দুইবারও ভাবেনি।