এবার হট লুকে লাল শাক কলমি শাক রান্না করে ফের ভাইরাল দুই তনয়া

5
এবার হট লুকে লাল শাক কলমি শাক রান্না করে ফের ভাইরাল দুই তনয়া

ফের ভাইরাল হলো দুই তনয়া যারা এর আগেও নিজেদের ইউটিউব চ্যানেলে রান্নার ভিডিও করে ভাইরাল হয়েছিলেন।

শুধুমাত্র তাই নয় বহু সময় কটাক্ষের মুখেও পড়তে হয়েছে তাঁদের। তাঁরা আর কেউ নয় মধু আর বর্ষা, যাদের নিজস্ব একটি ইউটিউব চ্যানেল আছে, যার নাম ইউনিক ভিলেজ ফুড। এ ধরনের নানা ভিলেজ ফুড চ্যানেল ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতায়, তার মধ্যে এটি একটি অন্যতম।

এখানে মধু আর বর্ষা নানান সময় নানান রেসিপি নিয়ে আসেন। এখানে তাঁরা খোলা আকাশের নিচে, গাছগাছালির মাঝে, প্রকৃতির মুক্ত বাতাসে মেজাজ ফুরফুরে করে রান্না করে থাকেন। আর তার সাথে তাদের এমন বোল্ড লুকস্ আমরা দেখতে পাই, যাতে করে রান্না চেয়েও তাদের পোশাক পরিচ্ছদের দিকেই দর্শকদের চোখ আটকে যায়। কিছুদিন আগেই খোলামেলা পোশাকে আলু পোস্ত রান্না করে ভাইরাল হয়েছিল রিম্পি।

এবার এই ইউটিউব চ্যানেল থেকেই বর্ষা এবং মধু আবারো তাদের বোল্ড লুকে ধরা দিয়ে শেখালেন লাল শাক কলমি শাক রান্না কিভাবে করতে হয়। বর্ষা শেখালেন মাটির উনুনের কিভাবে সহজেই কলমি শাক রান্না করা যায় এবং গত সপ্তাহে একটি ভিডিও আপলোড হয়েছে যেটিতে মধু রান্না করে দেখিয়েছেন লালশাকের রেসিপি। আর তার সাথে উপরি পাওনা হল মধু ও বর্ষার বোল্ড লুকস্।

নুডুলস স্ট্র্যাপের কালো ব্লাউজ ও শাড়িতে রান্নার রেসিপি দেখার থেকে দর্শকের চোখ আটকে থাকবে তাদের হট লুকে, আর সেটাই স্বাভাবিক। ব্লাউজের মধ্য দিয়ে তাদের বক্ষযুগলও উন্মুক্ত। যার ফলে তাঁরা তীব্র কটাক্ষের মুখেও পড়েছেন অনেক সময়ই, তাই অনেকেই বলেছেন রান্নার রেসিপির থেকে বিকিনির শুট বেশি হয়।

তবে এই সমস্ত কিছু বিরুদ্ধে এই চ্যানেলের পক্ষ থেকে কখনোই কিছু প্রতিবাদ করা হয়নি, কিন্তু তা সত্ত্বেও এই সমস্ত ভিডিও গুলি ইতিমধ্যেই প্রায় ২৬ হাজারের বেশি লাইক করেছে মানুষ, আবার কখনও কখনও কোন একটি ভিডিওতে ১ লক্ষেরও বেশি মানুষ লাইক করে ফেলেন , এতটাই জনপ্রিয় তারা।

গত সপ্তাহে চ্যানেলে আপলোড হয়েছিল মধুর লাল শাক রান্নার ভিডিয়ো। ইতিমধ্যেই এক লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। রান্নার রেসিপি দেখার থেকেও রাঁধুনিদের খোলামেখা পোশাকই এই সব ভিডিয়োর ভাইরাল হওয়ার রহস্য তা কারুর অজানা নয়। তাই কম কটাক্ষের মুখেও নিত্যদিন পড়ছেন না তাঁরা। (ছবি সৌজন্যে- Unique Village Food)

আলু পোস্ত বা টম্যাটোর চাটনি রান্না নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ হয়নি, অনেকে তো অশ্লীলতার দায়ে অভিযুক্ত করেছিল কেউ বলেছিল, ‘রান্নার নামে বিকিনি শ্যুট’ চলছে। তবে ফের একবার ওই চ্যানেলে এসে গেছে নতুন রেসিপি। এবার খোলামেলা ব্লাউজে সুন্দরীরা শেখালেন লাল শাক আর কলমি শাক রান্না। (ছবি সৌজন্যে- Unique Village Food)