এবার সামনে এলো সারা টেন্ডুলকারের স্পেশাল ডেট নাইটের রহস্য! কিন্তু কী সেই রহস্য?

37
এবার সামনে এলো সারা টেন্ডুলকারের স্পেশাল ডেট নাইটের রহস্য! কিন্তু কী সেই রহস্য?

আসুন জেনে নেয়া যাক সে বিষয়ে বিস্তারিত ভাবে, শচীন কন্যা সারা টেন্ডুলকার রীতিমতো সোশ্যাল মিডিয়ায় নিজের ইনস্টা প্রোফাইলে শেয়ার করছেন তাঁর স্পেশাল ডেট নাইটের ফটো। যা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে, তা হলে কী মনের মানুষ ধরা দিয়েছে সারার জীবনে? ২৩ বছর পার করা সারা নিজের পড়াশোনার জন্য বেশিরভাগ সময়টাই কাটান লন্ডনে।

তারমধ্যে এই ফটো আরো বেশি করে গুঞ্জন তৈরি করছে, তবে সেই রহস্য তিনি নিজেই ভেঙেছেন। হঠাৎই দেখা যায় ডেট নাইটের তার হাত ধরে রয়েছেন একজন মেয়ে, তিনি আর কেউ নন বিখ্যাত বলিউড গায়িকা কনিকা কাপুর। অপরদিকে কনিকা কাপুরও নিজস্ব ইনস্টা একাউন্টে সেই একই ছবি শেয়ার করেছেন। তাদের দুজনকে বহুবার লন্ডনে একসঙ্গে দেখা গেছে।

'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা

আমরা জানি সারা টেন্ডুলকার ও কনিকা কাপুরের অটুট বন্ধুত্বের কথা। প্রায়ই তাদের সোশ্যাল মিডিয়ায় ছবি দেখা যায়, তাই এবারে দুজনেই এই ফটো দিয়ে সাসপেন্স তৈরি করেছিলেন, যে কারণে তাদের নিয়ে চর্চা কম হয়নি। এমনিতেই একজন বিখ্যাত ক্রিকেটার কন্যা বলে কথা, সবসময়ই ক্যামেরার নজর থাকে তাঁর দিকে।

'স্পেশাল ডেট' করছেন সচিন কন্যা সারা

এর আগেও আমরা শচীন টেন্ডুলকার এবং তার স্ত্রী অঞ্জলি টেন্ডুলকারের জন্মদিন উদযাপনের ছবিও দেখেছি সোশ্যাল মিডিয়ার পাতায়, যেখানে পুরো পরিবার একসাথে একটি গুজরাটি রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। সম্প্রতি সারা তাঁর ভাই অর্জুন টেন্ডুলকারের জন্মদিন উদযাপনের নানান ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আসলে নেটিজেনরা এহেন ব্যক্তিত্বদের নিয়ে গসিপ করতে যথেষ্টই আগ্রহী এবং ভালোওবাসেন।