এবার দিওয়ালীতেই মুক্তি পেতে চলেছে বলিউড খিলাড়ির আগামী ছবি লক্ষ্মী বোম্ব

6
এবার দিওয়ালীতেই মুক্তি পেতে চলেছে বলিউড খিলাড়ির আগামী ছবি লক্ষ্মী বোম্ব

এবার বলিউডের খিলাড়ি তার আগামী ছবি লক্ষ্মী বোম্ব এর মুক্তির খবর জানিয়ে দিলেন তার ভক্তদের। আজ তিনি তার স্যোশাল হ্যান্ডেলে এই খবর জানিয়ে দিয়েছে, সেখানেই তিনি বলেছেন এবার দিওয়ালীতেই মুক্তি পেতে চলেছে তার এই বহু প্রতীক্ষিত ছবি লক্ষীবম্ব। আগামী ৯ নভেম্বর মুক্তি পেতে চলেছে তার ছবি ডিজনি হটস্টারে। ইতিমধ্যে মোশন পোস্টার রিলিজ হয়ে গেছে।

এই লক্ষ্মী বোম্ব যে সাউথের একটি ছবি কাঞ্চনার অফিসিয়াল রিমেক সেটা অনেকেই জানে। কিন্তু এর মধ্যে যখন অক্ষয় কুমার অভিনয় করতে চলেছে, সেটা সত্যি আরও বেশী প্রত্যাশাযুক্ত। ২০১১ সালে এই কাঞ্চনা ছবি মুক্তি পেয়েছিল, এটি একটি হরর কমেডি। অক্ষয় কুমারকে ভুল ভুলাইয়া ছবির অনেক বছর পরে ফের হরর কমেডিতে দেখা যাবে, আর তার ফলেই তার ভক্তেরা একেবারে মুখিয়ে আছে তার এই ছবি দেখার জন্য। এই ছবির পরিচালক দাক্ষিণাত্যের রাঘব লরেন্স, যিনি কিনা কাঞ্চনা ছবিতেও অভিনয় করেছে। আসলে এই ছবি ২০১৯ সালেই মুক্তি পাওয়ার কথা ছিল, কিন্তু পরিস্তিতি সেটা হতে দেয় নি। তবে এই ছবিতে আছে কিয়ারা আডবানী, তুষারপ কাপুর, শারদ কেলকের, অশ্বিণী কালসেকর।

এই ছবি নিয়ে অবশ্য অনেক জলঘোলা হয়েছে। কারণ একটা সময় রটেছিল পরিচালক রাঘব লরেন্স নাকি এই ছবি পরিচালনা করবে না। কিন্তু পরে তিনি এটা পরিষ্কার করেন যে, না তিনি এই ছবির পরিচালনা পুরোটাই করবেন। এই ছবি একটি গানের দৃশ্য যেটা বুর্জ খালিফায় শুটিং শেষ হয়, তারপরেই এই লকডাউনের মধ্যে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ করা হয়।