এবার মাদকচক্রের তদন্তে উঠে আসলো পতৌদি নবাব পরিবারের কন্যা সারা আলি খানের নাম

9
এবার মাদকচক্রের তদন্তে উঠে আসলো পতৌদি নবাব পরিবারের কন্যা সারা আলি খানের নাম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুরহস্য মামলায় বলিউড সেলিব্রেটিদের সাথে ড্রাগ যোগের সন্ধান পেয়েছেন তদন্তকারীরা। সুশান্ত মৃত্যুরহস্য মামলায় মূল অভিযুক্তা সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তার ভাই সৌভিক চক্রবর্তীর মাদকচক্রের সাথে যোগাযোগের বেশকিছু তথ্য-প্রমাণ উঠে এসেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর হাতে। এবার তদন্তে উঠে এসেছে পতৌদি নবাব পরিবারের কন্যা সারা আলি খানের নাম।

মাদকচক্রের সাথে যোগাযোগ রাখার অপরাধে আগেই রিয়া চক্রবর্তী এবং তার ভাই গ্রেপ্তার হয়েছেন। রিয়াকে জেরা করে নারকোটিকস বিভাগ ইতিমধ্যেই বলিউডের তাবড় তাবড় বেশকিছু ব্যক্তিত্বের খোঁজ পেয়েছেন, যারা কোনো না কোনোভাবে মাদকের সাথে জড়িত। এদের মধ্যে কেউ মাদক সেবনকারী, কেউ আবার সরবরাহকারী। রিয়ার দাবি, মাদক পাচারকারীরা সারা আলি খানের নামে মাদক সরবরাহ করতো।

রিয়া আরও জানিয়েছেন, সারার নামে আসা মাদকই সংগ্রহ করতেন তিনি এবং সুশান্ত। তার দাবি, ২০১৬ সাল থেকে যখন “কেদারনাথ” সিনেমার শুটিং করতে আরম্ভ করেন সারা এবং সুশান্ত তখন থেকেই নাকি মাদকের প্রতি আসক্ত হয়ে পড়েন সুশান্ত সিং রাজপুত। রিয়া এও দাবি করেছেন, তিনি, সুশান্ত এবং সারা একসঙ্গে বসে মাদকের আড্ডা দিতেন। উল্লেখ্য, রিয়ার বয়ানে বলিউডের এমন অনেক সেলিব্রেটির নাম উঠে এসেছে যারা মাদকের সাথে জড়িত।

এদের মধ্যে রয়েছেন বলিউডের তাবড় তাবড় অভিনেতা, প্রযোজক, পরিচালক, কাস্টিং ডিরেক্টরেরা। সারার পাশাপাশি জনপ্রিয় বলিউড অভিনেত্রী রকুল প্রীতেরও নাম জড়িয়েছে এই চক্রের সাথে। এনসিবি সূত্রে খবর, এ পর্যন্ত মাদক মামলায় ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক সংগ্রহ, পাচার বা সেবনের সাথে জড়িতদের এ, বি এবং সি ক্যাটাগরিতে ভাগ করে তদন্ত করা হবে বলে জানিয়েছেন নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা।