এবার উত্তরপ্রদেশের বিজেপি নেতাকে বাইকে এসে গুলি করে পালাল দুষ্কৃতী, ঘটনায় চাঞ্চল্য এলাকায়

4
এবার উত্তরপ্রদেশের বিজেপি নেতাকে বাইকে এসে গুলি করে পালাল দুষ্কৃতী, ঘটনায় চাঞ্চল্য এলাকায়

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ফিরোজাবাদে। গতকাল শুক্রবার রাতের ঘটনা, কিছু অজ্ঞাত পরিচয়ের ব্যাক্তি বাইকে এসে গুলি করে এক বিজেপি নেতাকে, আর সেটা নিয়েই এক বিশাল চাঞ্চল্য। সেই বিজেপি নেতা নাকি মন্ডল এলাকার সহ সভাপতি ছিলেন, তিনি রাতের বেলায় তার নিজের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন আর তখনই একদল বাইক আরোহী এসে গুলি করে পালায়। এই ঘটনা জানতে পেরেই স্থানীয় সমর্থকেরা মাঝ রাতেই বিক্ষোভ দেখাতে থাকে। পরিবারের মানুষেরা আততায়ীদের গ্রেতারের দাবিতে বিক্ষোভ করে এমনকি রাস্তা বন্ধ করে দেওয়ার ঘটনাও ঘটে।

ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে, আর পুলিশের তরফ থেকে জানা গেছে ২৪ ঘন্টার মধ্যেই যাতে আততায়ীদের হাতে নাতে ধরা যায় সেই চেষ্টা চলছে। এদিকে পরিবারের তরফে কিছু সন্দেহ ভাজন লোকের নাম জানানো হয় পুলিশকে, এখন সেই সব নিয়েই তদন্ত চালাচ্ছে পুলিশ। রাতে হাসপাতালে ভর্তি করার হলেও পরে দেহ বাড়িতে নিয়ে আসা হয়।

শুধু উত্তরপ্রদেশেই নয়, পশ্চিমবঙ্গেও দেখা গেছে এই রুপ ভর সন্ধ্যায় খুন হয় বিজেপি নেতা মণীষ শুক্লা। যে কিনা অর্জুন সিং এর ডান হাত ছিল। মণীষ নাকি পার্টি অফিসে ঢুকছিলেন আর তখনই কিছু বাইক আরোহী মাথা বুকে, ৪-৫ রাউন্ড গুলি চালায়, কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষ রক্ষা হয় নি।