এবার চলে এলো পুষ্পার ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন! দেখে নিন

84
এবার চলে এলো পুষ্পার ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন! দেখে নিন

প্রায় দু’মাসের ওপর হয়ে গেল দক্ষিণী সুপারস্টার মুভি ‘পুষ্পা দ্য রাইজ’ মুক্তি পেয়েছে। ছবিটির মুখ্য চরিত্রে অভিনয়ে নজর কেড়েছে দক্ষিণী সুপারস্টার তারকা আল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানা। ‘পুষ্পা দ্য রাইজ’ ছবিটি অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দানার কেরিয়ারের অন্যতম হিট ছবি। ছবিটি এতটাই হিট যে মুক্তির সাথে সাথেই বক্স অফিসের ইতিহাসে পুষ্পা গড়ে তুলেছে নতুন রেকর্ড। পুষ্পা ছবির ট্রেলার মুক্তি পাওয়ার সাথে সাথে দর্শকদের উন্মাদনা চড়েছিল তুঙ্গে। সেই সাথে জনপ্রিয় হয়েছে পুষ্পার ডায়লগ, তার সিগনেচার স্টাইল, এমনকি ছবির আইটেম গান সহ অন্যান্য গানগুলিও। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে তুমুল ভাইরাল এই সিনেমার ‘সামি সামি’ গান। এই গানটি গেয়েছেন সুনিধি চৌহান এবং গানটির কথা লিখেছেন রাকিব আলম, আর মিউজিক দিয়েছেন দেবী শ্রী প্রসাদ। দক্ষিণী এই গানের সুর পৌঁছে গেছে ভারতবর্ষের আনাচে-কানাচে। সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই এই গানের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন।এছাড়া ‘শ্রীভাল্লী’, ‘ও আন্তাভা’, ‘সামি সামি’ এই প্রত্যেক গানের কথা, সুর এবং নাচ, সেই সাথে রশ্মিকা, সামান্থা কিংবা অল্লু অর্জুনের পারফরম্যান্স সকলের মনে ধরেছে।

তবে এবার রশ্মিকাকে পেছনে ফেলে ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন গেয়ে লাইমলাইট কেড়ে নিলেন বাঙালি গায়িকা সমাদৃতা ঘোষ। গানের এই ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেট দুনিয়ায় সমাদৃতা ইতিমধ্যে যথেষ্ট পরিচিত ‘দ্য বং প্রিন্সেস’ নামে। বাংলা অনুবাদটিও বেশ মনে ধরেছে সকলের। বাংলা অনুবাদে গানের কথাগুলো অনেকটা এরকম – “আমার স্বামী, প্রাণের স্বামী মনের স্বামী, প্রিয় স্বামী!”

তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম এবং হিন্দি ভাষার পর এবার বাংলা ভাষায় এই গান মন ছুঁয়েছে নেট জনতাদের। তাই আসল গানের কথা ভুলে বাংলা গানই এখন সুপার ভাইরাল নেট মাধ্যমে। ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রামে দ্রুত ছড়াচ্ছে ভাইরাল এই গান। তাই এই গানের রিল ভিডিওতে মেতে উঠেছে ইনস্টাগ্রাম। তাহলে চলুন দেরি না করে শুনে নেওয়া যাক ‘সামি সামি’ গানের বাংলা ভার্সন।