এবার নতুন ব্যবসা শুরু করতে চলেছেন রান্নাঘরের সুদীপা

15
এবার নতুন ব্যবসা শুরু করতে চলেছেন রান্নাঘরের সুদীপা

জি বাংলায় ঠিক সাড়ে চারটের সময় সকলের সামনে উপস্থিত হন রান্নাঘরের সুদীপা। রূপে লক্ষী, গুণে সরস্বতী। অসাধারণ অ্যাংকারিং এর দ্বারা তিনি বছরের-পর-বছর জি বাংলার রান্নাঘরটিকে পরিচালনা করছেন। রান্নাঘর যেন সুদীপা ছাড়াই ভালো লাগেনা। এবার প্রিয় সুদীপা শুরু করতে চলেছে নতুন ব্যবসা এতদিন পর্যন্ত তিনি শাড়ির ব্যবসা এবং জানা গিয়েছিল তিনি একটি রেস্টুরেন্টে ওপেন করেছে তবে এবার তিনি নতুন করে শুরু করতে চলেছেন সোনার গয়নার ব্যবসা। সুদীপা তার চ্যাটার্জি নতুন ব্যবসা শুরু করার কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার পরপরই তার অনুগামীরা কমেন্ট বক্সে তাকে অজস্র শুভেচ্ছাবার্তা জানিয়েছেন।

এবং তার সঙ্গে তার গয়নার ইউনিক কালেকশান দেখার জন্য আগ্রহী হয়ে রয়েছেন। সামনে দিপাবলী এবং সাথে ধনতেরাস অনেকেই ধনতেরাসের দিন গয়না কেনেন। ঠিক ধনতেরাসের আগের মুহূর্তে অসাধারণ কালেকশন নিয়ে উপস্থিত হয়েছিলেন সুদীপা। সুদীপার এই নতুন কালেকশন যদি আপনি পেতে চান তবে সুদীপার সোনার দোকান বালিগঞ্জে পৌঁছে যান।

তবে তার দোকানে কালেকশন হিসেবে কি কি থাকছে সেই প্রশ্নে তিনি জানিয়েছেন, বিশাল রকমের আয়োজন এই মুহূর্তে তিনি করছেন না শুধুমাত্র ধনকুবেরের মূর্তি, সোনার গোপাল, সোনার হাতঘড়ি, এরকম জাতীয় এবং সাথে আরো কিছু জাতীয় কালেকশন তিনি ইতিমধ্যেই রেখেছেন।

তিনি জানিয়েছেন, তার কাছে এমন কিছু কালেকশন রয়েছে যেগুলি একেবারে ইউনিক অর্থাৎ পৃথিবীর কোথাও খুজলেও পাওয়া যাবেনা। সুতরাং এই রকম একটি সুযোগে এরকম ইউনিক কালেকশন যদি পেতে চান তবে অবশ্যই হাজির হয়ে যান সুদীপার বালিগঞ্জের সোনার দোকানে।

তবে সুদীপার কালেকশন কিন্তু অনলাইনে এখন বর্তমানে পাওয়া যাবে না কারণ তিনি জানিয়েছেন তিনি এই গয়নার কালেকশন অনলাইনে প্রকাশ করবেন না। তাই যাদের ইচ্ছে সুদীপার কালেকশন নেওয়ার তারা সরাসরি যোগাযোগ করতে পারেন সুদীপার সঙ্গে। সুদীপা সঙ্গে সরাসরি যোগাযোগ করতে ফোন অথবা হোয়াটসঅ্যাপ করতে পারেন ৬২৮৯৭৩১৪১৩ এই নাম্বারে।