এবার একটি ছোট চিতাবাঘকে মেরে আধমরা করে দেওয়ার অভিযোগ উঠলো কিছু গ্রামবাসীর বিরুদ্ধে

5
এবার একটি ছোট চিতাবাঘকে মেরে আধমরা করে দেওয়ার অভিযোগ উঠলো কিছু গ্রামবাসীর বিরুদ্ধে

বন্য প্রাণীর উপর মানুষের বর্বরোচিত অত্যাচারের ঘটনা প্রকাশ্যে এলো। একটি ছোট চিতাবাঘকে মেরে আধমরা করে দেওয়ার মতো জঘন্য অপরাধের অভিযোগ উঠেছে কর্নাটকের কিছু গ্রামবাসীর বিরুদ্ধে। বর্বরোচিত এই ঘটনাটি ঘটেছে কর্নাটকের মান্ড্যার যাহেনাচাল্লি নামক একটি গ্রামে। এই ঘটনা সম্পর্কিত একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কয়েকজন যুবক একটি বাচ্চা চিতাবাঘকে মেরে আধমরা করে দিয়েছে। গ্রামের ওই যুবকরা চিতাবাঘের গলা টিপে ধরে। এখানেই শেষ নয়, চিতাবাঘের যখন প্রায় আধ মরা অবস্থা তখন তাকে ঘিরে চলে ফটো সেশন। ভিডিওটির এক পর্যায়ে দেখা যায়, ঝোপের আড়াল থেকে চিতা বাঘটিকে বের করে এনে গ্রামের যুবকরা তাকে চুম্বন করছে! সেই ছবি এবং ভিডিও ক্যামেরা বন্দি করছে আরেকদল।

ঘটনাটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে খবর, চিতাবাঘটি বন ছেড়ে হঠাৎ করেই গ্রামে ঢুকে পড়ে। তার পরেই তাকে ঘিরে চলে অত্যাচার। ঘটনা দেখে সোশ্যাল মিডিয়ায় ধিক্কার রব তুলেছেন নেটিজেনরা। পরে বন দফতরের কর্মীরা অবশ্য ঘটনাস্থলে পৌঁছে চিতাবাঘটিকে উদ্ধার করেছেন বলেই খবর পাওয়া গিয়েছে। পাশাপাশি ভিডিও দেখে অপরাধীদের চিহ্নিত করে গ্রেপ্তারও করা হয়েছে।