এবার ইন্ডিয়ান পুলিশ ফোর্সে শিল্পা শেট্টি

7
এবার ইন্ডিয়ান পুলিশ ফোর্সে শিল্পা শেট্টি

আসতে চলেছে রোহিত শেট্টির পরিচালিত নতুন একটি সিরিজ, যেটিতে আটটি পর্ব থাকবে। সিরিজটি রিলিজ হতে পারে পরের বছর। কিছুদিন আগেই তিনি তাঁর এই বড় নতুন কাজটির কথা ঘোষণা করেন। পরিচালক রোহিত শেট্টি সৃষ্টি করতে চলেছেন পুলিশি ড্রামা ফ্র্যাঞ্চাইজির নতুন সংযোজন। সমাজের প্রতি পুলিশদের দায়িত্ব-কর্তব্যকে তুলে ধরার তিনি আগেও চেষ্টা করেছেন তিনটি ছবির মাধ্যমে। অজয় দেবগনের সিংঘম, রণবীর সিংয়ের সিম্বা এবং অক্ষয় কুমারের সূর্যবংশী।

এই তিনটে ছবি বক্স অফিসে চরম পর্যায়ে ব্যবসা করেছিল। বর্তমানে এবার তিনি আসতে চলেছেন ওটিটি প্লাটফর্মে একটি নতুন সিরিজ নিয়ে, যেখানে একজন দায়িত্ব-কর্তব্য পুলিশের চরিত্রে দেখা যাবে সিদ্ধার্থ মালোত্রাকে। এই গল্পে সিদ্ধর্থ হবে একজন দিল্লির পুলিশ আধিকারিক।

কিছুদিন আগেই রোহিত শেট্টি এই ব্যাপারে ঘোষণা করেছিলেন, তবে শনিবার আরো একটি বিরাট চমক দিলেন তিনি। জানালেন, এই সিরিজে শিল্পা শেট্টিকেও দেখা যাবে একজন পুলিশের চরিত্রে। বহুদিন অপেক্ষার পরে আবার নতুন করে বড় পর্দায় পা দিতে চলেছেন শিল্পা শেট্টি, তবে এটাই তাঁর প্রথম সিরিজ যার হাত ধরে তিনি ওটিটি প্লাটফর্মে আসতে চলেছেন।

শনিবার পরিচালক রোহিত শেট্টি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে দেখা যায় শিল্পা শেট্টিকে বন্দুক হাতে নিয়ে। ছবিটি শেয়ার করে সেখানে শিল্পা শেট্টির নতুন তুফানি লুককে মন্তব্য করে জানান,” দলে তোমাকে স্বাগত শিল্পা। দুরন্ত গতিতে দৌড়ের জন্য এবং উড়ন্ত গাড়ির জন্য তাড়াতাড়ি প্রস্তুত হয়ে যাও। খুব তাড়াতাড়ি শুটিং শুরু হবে ইন্ডিয়ান পুলিশ ফোর্স এর।” গোটা ব্যাপারে উচ্ছ্বসিত রয়েছেন শিল্পা শেট্টিও।