এবার রিকশাচালকের ভুমিকায় অবতীর্ণ হলেন সন্দীপ্তা সেন

19
এবার রিকশাচালকের ভুমিকায় অবতীর্ণ হলেন সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সেন, যাকে আমরা জেনেছি দুর্গা টেলিভিশনের হাত ধরে। অসাধারণ অভিনয় করার ফলে সহজেই মানুষের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি ওয়েব সিরিজ দেখা গেছে তাকে। চিরাচরিত অভিনয়ের পাশাপাশি একটু অন্যরকম অভিনয় করতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। সম্প্রতি তিনি অভিনেতা রাহুলের খুব কাছের বন্ধু।

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় এবং জনপ্রিয়। মাঝে মাঝে নিজের ছবি অথবা নাচের ভিডিও পোস্ট করে সকলকে মনোরঞ্জন করেন তিনি। এছাড়াও ঘুরতে খুবই ভালোবাসেন সন্দীপ্তা। কাজের ফাঁকে মাঝে মাঝেই তিনি ঘুরতে যাবার বিভিন্ন ছবি অথবা ভিডিও পোস্ট করেন। তবে এবারে একেবারে অন্যরকম একটি ছবি পোস্ট করতে দেখা গেল অভিনেত্রীকে।

ছবিতে রিকশাচালক হিসাবে নিজেকে সকলের কাছে মেলে ধরেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন রিক্সা প্রেম। লকডাউনের মধ্যেই এই রকম একটি পাগলামি করার কারণ কি প্রশ্ন করেছেন অনেকেই। তাহলে ভালোভাবে দেখলেই বুঝতে পারবেন এটি এখনকার ছবি নয় আবার এখানকার ও ছবি নয়।

ভ্রমণ ডাইরির পাতা থেকে এই ছবিটি উঠে এসেছে সোশ্যাল মিডিয়াতে। নিউ ইয়র্কে ঘুরতে গিয়ে বোনের সাথে নানা মজা এবং পাগলামির মধ্যে এই ছবিটি তুলেছিলেন তিনি। সেন্ট্রাল পার্কে একটি রিক্সা চালকের আসনে বসে ছবি তুলতে দেখা গেছে তাকে। বাড়িতে বসে যখন সকলে বোর হচ্ছেন তখন অভিনেত্রী এই ছবিটি পোস্ট করে সকলের মনোরঞ্জন করার চেষ্টা করছেন সঙ্গে নিজেরও।