এবার বাজারে সবচেয়ে সস্তায় ফাইভ জি স্মার্টফোন আনতে চলেছে রিলায়েন্স জিও

10
এবার বাজারে সবচেয়ে সস্তায় ফাইভ জি স্মার্টফোন আনতে চলেছে রিলায়েন্স জিও

আমরা সবাই জানি জিও সংস্থা তাদের গ্রাহকদের জন্য মাঝেমধ্যেই বিভিন্ন নতুন নতুন সুযোগ সুবিধা নিয়ে হাজির হয়। এবারও ঠিক তাই, ইতিমধ্যেই রিলায়েন্স জিও সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি নিজেই ঘোষণা করেছেন আগামী কিছুদিনের মধ্যেই ভারতে আসতে চলেছে নতুন ফাইভ জি স্মার্টফোন।

কিন্তু এর থেকেও সবচেয়ে বেশি আকর্ষণীয় জিনিস হল, এই স্মার্টফোনের মূল্য 5000 টাকার মধ্যে। শুনে বিশ্বাস না হলেও এটাই সত্যি। একেবারে ব্র্যান্ড নিউ স্মার্ট ফোন আসতে চলেছে ভারতের বাজারে, যা সত্যিই গ্রাহকদের আরও কাছে টানার জন্য। রিলায়েন্স জিও সর্বদাই কোন না কোন নতুন চমক নিয়ে হাজির হয় গ্রাহকদের মাঝে। আর সেই চমকের প্রমাণ এই স্মার্টফোন।

সংস্থা জানিয়েছে এর আগে এত কমে স্মার্ট ফোন কেউ ব্যবহার করেননি। এটি একটি ফাইভ জি স্মার্টফোন যা ভারতের বাজারে আনা হচ্ছে মাত্র আড়াই হাজার টাকায়। রিলায়েন্স জিও ও তাদের প্রতিপত্তি নিয়ে টেলিকম মার্কেটে যে শোরগোল পড়েছে তা সবার জানা। একটা সময় মুকেশ আম্বানির সংস্থা কিভাবে ফোরজি ড্যাটা বিনামূল্যে বিলিয়ে গেছেন, তা নিয়ে শোরগোল পড়ে ছিল অনেক আগে। রিলায়েন্স জিওর উপস্থিতি একেবারে সবাইকে পিছনে ফেলে একতরফাভাবে ব্যবসা করে গেছে।

এবার সেই ব্যবসায়ীকেই আরো বৃদ্ধি করতে বাজারে আরো নতুন নতুন আকর্ষণীয় অফার নিয়ে আসছে তারা। যেখানে ভারতে বিভিন্ন সংস্থা স্যামসাং, শাওমি, রিয়েল মি,ওয়ান প্লাসের মত মোবাইল সংস্থা দামি দামি ফাইভ জি স্মার্টফোন লঞ্চ করেছে, আর সেখানেই রিলায়েন্স জিও মাত্র 5000 টাকার কমে ফাইভ জি সেট বাজারে নিয়ে আসতে চলেছে। যা সত্যি অন্যান্যমোবাইল সংস্থার ক্ষেত্রে চিন্তার বিষয়।