এবার আর্থিক প্রতারণার মামলায় জড়িয়ে পড়লেন রনবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

17
এবার আর্থিক প্রতারণার মামলায় জড়িয়ে পড়লেন রনবীর সিং এবং দীপিকা পাড়ুকোন

এবার কোটি কোটি টাকার অর্থ প্রতারণার মামলায় জড়িয়ে পড়লেন রনবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। তাদের অভিনীত ছবি ‘83’তে আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন তারা। ‌ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সংযুক্ত আরব আমিরশাহির একজন ব্যবসায়ী। দীপিকা ছাড়াও ছবির সঙ্গে জড়িত আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানা গিয়েছে।

বিশিষ্ট সংবাদমাধ্যম সূত্রে খবর, দীপিকার বিরুদ্ধে 16 কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ আনা হয়েছে। অভিযোগকারীর দাবি এ ছবিতে বিনিয়োগ করলে তার লাভ হবে বলে তাকে প্রলোভন দেওয়া হয়েছিল। সেইমতো তিনি 16 কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। ছবি নির্মাতারা সেই টাকা খরচ করে ফেলেছে।

ওই ব্যক্তির দাবি তার টাকা থেকে লাভবান হয়েছেন অভিনেত্রী দীপিকা এবং ছবির পরিচালক কবীর খান। তবে খরচের কোনও হিসেব তাকে দেওয়া হয়নি। আরবের ওই ব্যবসায়ীর হয়ে আন্ধেরির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন তার আইনজীবী রিজওয়ান সিদ্দিকী। মামলার শুনানির তারিখ অবশ্য এখনো ধার্য হয়নি।

উল্লেখ্য ভারতীয় ক্রিকেট দুনিয়ায় প্রাক্তন অধিনায়ক কপিল দেবের বায়োপিক হল আসন্ন ছবি ‘83’। এই ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণবীর সিং। ছবিটির ট্রেলার কিছুদিন আগেই মুক্তি পেয়েছে। ট্রেলার দেখে বেজায় উচ্ছ্বসিত নেটিজেনরা।