এবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে আসতে চলেছে রাখি সাওয়ান্ত! জল্পনা তুঙ্গে

6
এবার ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে আসতে চলেছে রাখি সাওয়ান্ত! জল্পনা তুঙ্গে

বেশ কিছুদিন ধরেই ইন্ডিয়ান আইডল নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। সর্বপ্রথম কিশোর পুত্র অমিত কুমার বিতর্কিত মন্তব্য করে ইন্ডিযান আইডল কে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছিলেন। তারপর থেকেই সংবাদমাধ্যম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় চর্চার বস্তু হয়ে দাঁড়িয়েছিল ইন্ডিয়ান আইডল। এক নিমেষে যেন প্রতিযোগীদের কাঠগড়ায় দাঁড় করানো হয়েছিল। অমিত কুমারের পরে সুনিতি চৌহান একই কথা বলেছেন ইন্ডিয়ান আইডল এবং প্রতিযোগিতা সম্পর্কে।

সম্প্রতি সংগীত কম্পোজার বিশাল দাদলানি মঞ্চ ছেড়ে যাওয়ার কথা প্রকাশ করেছেন। তার বদলে অনু মালিক কে দেখা যাচ্ছে ইন্ডিয়ান আইডলের বিচারকের ভূমিকা তে। তিনিও কিন্তু বহুদিন ইন্ডিয়ান আইডলের বিচারকের আসনে ছিলেন। তবে এবার বিশাল দাদলানির পরিবর্তে দেখা যাচ্ছে তাকে।

এবার আগুনে ঘি দেবার মতো কাজ করে দিলেন রাখি সাওয়ান্ত। সম্প্রতি তাকে দেখা যাচ্ছে বিচারকের আসনে। একটি সর্বভারতীয় সঙ্গীত এর কম্পোজিশনে কি করে বিচারকের আসনে রাখি সাওয়ান্তের মত একজন আইটেম ডান্সার আসতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। এবার যেন খাল কেটে কুমির ডেকে নিয়ে এলো কর্তৃপক্ষ।

সোশ্যাল মিডিয়ায় নিজেই ইন্ডিয়ান আইডলের যাওয়ার কথা জানিয়েছেন রাখি। বেশ কয়েকটি ভিডিও শেয়ার করেছেন তিনি তার ইনস্টাগ্রামে। যেখানে তাকে বলতে শোনা যাচ্ছে, তিনি ইন্ডিয়ান আইডল এ আসতে চলেছেন। কিন্তু তাঁর প্রবেশ খুব একটা ভালো চোখে দেখেননি নেটিজেনরা। শো এর মান ক্রমশ নিচে নেমে যাচ্ছে এমন কথাও বলেছেন অনেকেই।

GossipsTv OFFICIAL 😷💕💞😉📺🎬📽️❤️ (@GossipsTv) | Twitter