এবার আত্মঘাতী হলেন জনপ্রিয় কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়া

5
এবার আত্মঘাতী হলেন জনপ্রিয় কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়া

নতুন বছরের শুরুতেও দুর্ভাগ্য এড়াতে পারলো না বলিউড। জনপ্রিয় কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়ার মৃতদেহ উদ্ধার হলো তার নিজের ঘরে। অনেকটা ঠিক বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতের স্মৃতি উস্কে দিল এ দিনের ঘটনা। সোমবার দুপুরের দিকে অভিনেত্রীর বেঙ্গালুরুর বাড়িতেই ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করলো পুলিশ! পুলিশ সূত্রে খবর, সোমবার মাঝরাত্রেই আত্মঘাতী হন ওই অভিনেত্রী।

স্বভাবতই আচমকা কন্নড় অভিনেত্রীর এহেন অস্বাভাবিক মৃত্যুতে উত্তাল হয়ে রয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রি। সূত্রের খবর, বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। গত বছর জুলাইতেই সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক মন্তব্য করে বসেন তিনি। সে সময়ে সোশ্যাল প্ল্যাটফর্মে তিনি লিখেছিলেন “আই কুইট…গুডবাই”! তিনি আরও লিখেছিলেন, “এই পৃথিবী এবং ডিপ্রেশানকে বিদায় জানালাম!”

বলা বাহুল্য, অভিনেত্রী এহেন বার্তায় স্বভাবতই উত্তাল হয়ে উঠেছিল সোশ্যাল প্লাটফর্ম। তার অনুরাগীরা এ বিষয়ে প্রশ্ন করতে শুরু করলে পরে অবশ্য তিনি তার এই পোস্টটি মুছে দেন এবং জানান তিনি ভালো আছেন। তবে আদপে তেমনটা ছিল না। ওই পোস্টেই অভিনেত্রী প্রচ্ছন্নভাবে বুঝিয়ে দিয়েছিলেন তিনিও মানসিক অবসাদের শিকার। তবুও শেষ রক্ষা হল না। সুশান্ত সিং রাজপুতের মত আরও এক প্রতিভাবান নক্ষত্র গ্ল্যামার দুনিয়া থেকে হারিয়ে গেল।