এবার খুনের হুমকি পেলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সময় শাহ

7
এবার খুনের হুমকি পেলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেতা সময় শাহ

হিন্দি সিরিয়ালের মধ্যে একটি জনপ্রিয় সিরিয়ালের নাম তারাক মেতাকা কা উল্টা চশমা। এই ধারাবাহিকে গোগীর চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে দর্শকদের মনে জনপ্রিয়তা পেয়েছেন অভিনেতা সময় শাহ। কিন্তু সম্প্রতি তিনি অভিযোগ করেন যে, তার বাড়িতে এসে একদল যুবক তাকে হেনস্তা করেন এবং তাকে খুনের হুমকি দিয়ে যান। এমতাবস্থায় আতঙ্কিত হয়ে অভিনেতা পুলিশের দ্বারস্থ হয়েছে।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর পাওয়া গেছে, বরিভালি পুলিশ স্টেশনে অভিনেতা একাধিক ব্যক্তির বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি ঘটেছিলো গত ২৭ শে অক্টোবর। সময় দাবি করেছেন যে, হুমকি দেওয়ার সময় তিনি বারবার অভিযুক্তদের জিজ্ঞাসা করেছেন যে তারা কি চায় এবং কেন তাকে এই ভাবে হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু অভিনেতার কথায় কোনো জবাব দেয়নি অভিযুক্তরা।

সময় আরও জানিয়েছেন যে,”শুটিং শেষ করে আমি রাত সাড়ে আটটা নাগাদ বাড়িতে পৌঁছে যাই। এইসময় হঠাত করে কয়েকজন আমার সামনে চলে আসে এবং হুমকি দিতে শুরু করে। তারা আমাকে বলতে শুরু করে যে, আমি তোকে কেটে ফেলবো, মেরে ফেলবো ইত্যাদি ইত্যাদি। কিন্তু কেন হঠাৎ করে এমন ঘটনা ঘটলো বারবার জানতে চাইলেও তারা কোন উত্তর দেয়নি। এরপর থেকে গোটা পরিবার স্বাভাবিকভাবেই অত্যান্ত আতঙ্কের মধ্যে রয়েছে। আমি পরের দিন তড়িঘড়ি পুলিশের কাছে গিয়ে অভিযোগ দায়ের করি।

অভিনেতার অভিযোগের উপর ভিত্তি করে ইতিমধ্যেই অভিনেতার বিল্ডিং এর বাইরের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে পুলিশের কাছে জমা দেওয়া হয়েছে। অভিনেতার মা দাবি করেছেন যে, গত ১৫ দিনের মধ্যে এই নিয়ে তিনবার এমন ঘটনা ঘটে গেল। ইতিমধ্যেই শাহ পরিবারের অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে।