এবার একেবার বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির নুসরাত

11
এবার একেবার বেবি বাম্প নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির নুসরাত

এতদিন ধরে অভিনেত্রী নুসরাত জাহানকে কেন্দ্র করে যাবতীয় যা কিছু খবর রটেছিল, এতদিনে সমস্ত জল্পনার অবসান হলো। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল নুসরাত জাহানের বেবি বাম্পের ছবি‌। এই ছবিই কার্যত তার মা হওয়ার খবরে সীলমোহর লাগালো। অভিনেত্রী অবশ্য এতদিন নিশ্চুপ ছিলেন। তাকে কেন্দ্র করে হাজার জল্পনা চললেও তিনি এই নিয়ে টু শব্দটিও করেননি। তবে এবার তিনি মৌনতা ভাঙলেন।

সোশ্যাল মিডিয়ায় এবার নুসরাত হাজির তার বেবি বাম্প নিয়ে। আর কোনো জল্পনার অবকাশই রইলো না। শুক্রবার সকালেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবিটি। অভিনেত্রী তার বান্ধবীদের সঙ্গে ধরা দিয়েছেন এই ছবিতে। টলিউডের অপর দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তনুশ্রী চক্রবর্তীও রয়েছেন নুসরাতের সঙ্গে। তারা একত্রে পার্টি করছেন। ছবি দেখে অন্তত তেমনটাই অনুমান নেটিজেনের।

যে ছবিটি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা যাচ্ছে নুসরাত, তনুশ্রী, শ্রাবন্তীকে নিয়ে ছবিটি তোলা হয়েছে। এই ছবিতে নুসরাতের বেবি বাম্প একেবারে স্পষ্ট। সাদা রংয়ের স্লিভলেস একটি জামা পরে রয়েছেন নুসরাত। কানে দুল, ঠোঁটে হালকা লিপস্টিক আর চেহারায় অদ্ভুত এক দীপ্তি। নেটিজেনরা নুসরাতের চেহারার এই গ্ল্যামারকে কার্যত মাতৃত্বকালীন গ্ল্যামার হিসেবেই চিহ্নিত করছেন।

বিগত কয়েক দিন ধরেই নুসরাত তার ব্যক্তিগত জীবন নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চার বিষয়বস্তু হয়েছেন। তার সন্তান সম্ভাবনার কথা প্রকাশ্যে আসতেই তাকে নিয়ে শুরু হয়েছে জল ঘোলা। তার উপর নিকেলের সঙ্গে তার সম্পর্ক এক নতুন মাত্রা লাভ করেছে। বর্তমানে একে অন্যের বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে আদালতের পথে নুসরাত এবং নিখিল। তবে তার মাঝেও নতুন সদস্যের আগমনের সেলিব্রেশন চলছে নুসরাতের বালিগঞ্জের ফ্ল্যাটে। সঙ্গে দুই কাছের বন্ধু শ্রাবন্তী এবং তনুশ্রী।