এবার লাল পাড় সাদা শাড়িতে নেটিজেনদের মুগ্ধ করলেন মনামি ঘোষ

11
এবার লাল পাড় সাদা শাড়িতে নেটিজেনদের মুগ্ধ করলেন মনামি ঘোষ

টলিউডের দুষ্টু মিষ্টি নায়িকা হলেন মনামি ঘোষ। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন অসাধারণ নৃত্য শিল্পী। সম্প্রতি মৌ বৌদির চরিত্রে অভিনয় করে আর একবার প্রত্যেক পুরুষের মনে রাজত্ব করতে শুরু করেছেন তিনি। মৌচাক নামক এই সিরিজে মনামি ঘোষের বিপরীতে অভিনয় করেছেন কাঞ্চন মল্লিক। এটি লটারি টিকিট কে কেন্দ্র করে গল্পটি তৈরি হয়েছিল। চরিত্রের খাতিরে অভিনেতা অভিনেত্রীরা অসাধারণ অভিনয় করেছিলেন।

সোশ্যাল মিডিয়াতে এই মৌ বৌদি নিজের অবতারে মাঝে মাঝেই অবতীর্ণ হন। তার বিভিন্ন রূপ যেন বিভিন্ন ঋতুর সমান। কখনো জিন্স পড়ে, কখনোবা শাড়ি পড়ে সকলের সামনে নিজেকে মেলে ধরেন তিনি। এবার একটি লাল পাড় সাদা শাড়ি পড়ে একেবারে অনবদ্য রূপে সকলের সামনে ধরা দিলেন মনামি ঘোষ। তার সৌন্দর্য যে কোন মানুষকে পাগল করে দিতে পারে। বয়সের কথা তো ছেড়েই দিলাম। যেকোনো যুবতীকে অনায়াসে হারিয়ে দিতে পারেন তিনি।

আর কিছুদিন পরেই দুর্গাপূজা। দুর্গাপূজার প্রাক্কালে মা দুর্গার মত অবতারে নেমে এলেন মনামি ঘোষ। তার চোখের চাহনি, তার নির্মেদ শরীর, তার শরীরে ভঙ্গিমা যেন অনেক কথা বলে যায়। এমন একজন অভিনেত্রী এবং তার ছবি দুটোই ভাইরাল না হয় যায় কোথায়।