এবার পঞ্চানন বর্মার জন্মদিনে সারা রাজ্যে সরকারি ছুটির ঘোষণা করলেন মমতা ব্যানার্জি

20
এবার পঞ্চানন বর্মার জন্মদিনে সারা রাজ্যে সরকারি ছুটির ঘোষণা করলেন মমতা ব্যানার্জি

এবার বাঁকুড়ার প্রশাসনিক বৈঠক থেকেই এক বড় ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের, তিনি এবার পঞ্চানন বর্মার জন্মদিনে সারা রাজ্যে সরকারি ছুটির ঘোষণা করলেন এবং তারপরেই নিশানা করলেন অমিত শাহকে। গত রবিবার বাঁকুড়ায় যান মূখ্যমন্ত্রী আর আজ মঙ্গলবার সেখানেই প্রশাসনিক বৈঠকে যোগ দেন তিনি। সেখানে গিয়ে খোঁজ নেন বাঁকুড়ার মানুষের। সেখানকার মানুষ কি কি পাচ্ছে না পাচ্ছে, সাথে কি কি সুবিধা ও প্রকল্প তারা পাচ্ছে সেইসব।

সেখানে উপস্থিত থেকেই বলেন, ইতিমধ্যেই পঞ্চানন বর্মার নামে, বিরসা মুন্ডার নামে ,নেতাজীর নামে বিশ্ববিদ্যালয় তৈরী করা হয়েছে, তাদের শ্রদ্ধা জানাতেই এই সব পদক্ষেপ, তবে পঞ্চানন বর্মার জন্মদিনের ছূটি পরিকল্পনা অনেক দিন আগের থেকেই ছিল , এবার সেটাকেই বাস্তবায়িত করা হল।

এদিকে বাওরি ও বাগদি বোর্ডের হেড কোয়ার্টার করা হচ্ছে বাঁকুড়ায় ও বর্ধমানে। সেখানে মমতা ব্যানার্জি জানিয়েছে বাউরি ও বাগদি পাবেন ৫ কোটি টাকা ও মাতুয়ারা পাবেন ১০ কোটি টাকা। এদিন মমতা ব্যানার্জি বাঁকুড়ার মানুষদের আশ্বাস দেন সবাইকে, সব ধরনের সমস্যা মিটিয়ে দেওয়া হবে, রাস্তা, পানীয় জল সবকিছুর, তবে এর মধ্যেই মমতা ব্যানার্জি তার মেজাজ হারিয়ে বলেন, আসলে এত চাই চাই করবেন না, টাকা আসবে কোথা থেকে। বাঁকুড়ার জন্য অনেক কিছু করা হয়েছে, এবার আগে ভোট করাও ভালো করে তারপর সব হবে।