এবার খুব সস্তায় বাজারে আসতে চলেছে মাহিন্দ্রা এক্স ইউ ভি_700

10
এবার খুব সস্তায় বাজারে আসতে চলেছে মাহিন্দ্রা এক্স ইউ ভি_700

বাজারে আসতে চলেছে মাহিন্দ্রা এক্স ইউ ভি_700 এর চিপ ভেরিয়েন্ট যার দাম কমেছে ৮০ হাজার টাকা। মাহিন্দ্রার পক্ষ থেকে এই বিবৃতি জারি করা হয়েছে। স্মার্ট ফিচারস বাদ দিয়েই গাড়িটি আনা হবে বাজারে। বর্তমানে বিভিন্ন গাড়ি কোম্পানি গুলোর অবস্থা এখন যথেষ্ট খারাপ। বাজারে গাড়ির চাহিদা প্রায় কমে গেছে সেই কারণেই নতুন মডেল গুলি বাজারে আনার ক্ষেত্রে কিছুটা ওয়েটিং পিরিয়ডের দরজা পেরোতে হচ্ছে।

তবে এই রকম একটি সময়ে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা একটি নতুন উদ্যোগ এনেছেন যেখানে এক্স ইউ ভি-700 তারা লঞ্চ করবেন আগের থেকে ৮০ হাজার টাকা কম দামে। যদিও এই মডেলটিতে কিছু স্মার্ট ফিচারস বাদ দেওয়া হবে। তবে সেফটি সিকিউরিটির ক্ষেত্রে কোন রকম সমস্যা পোহাতে হবে না গ্রাহকদের। মাহিন্দ্রার পক্ষ থেকে প্রকাশিত হওয়া খবর অনুযায়ী জানা গেছে ১৭ মার্চ এ এক্স-7 স্মার্ট ভেরিয়েন্টটি ১৭ থেকে ৮০ হাজার টাকা কমে হতে চলেছে। এই মডেলটির মধ্যে পার্কিং ব্রেক হ্যান্ডেল সাথে ওয়ারলেস চার্জারের মত স্মার্ট ফিচারস গুলি একেবারেই বাদ দিয়ে দেওয়া হবে।

অন্যদিকে এই সমস্ত স্মার্ট ফিচারস গুলো পাওয়া যাবে এএক্স-7 ভেরিয়েন্টে। সমস্ত মডেলগুলি বাজারে আসবে সে বিষয়ে যদিও কম্পানি এখনই পরিষ্কার করে বলেননি তবে জানা গেছে তাদের নতুন ভার্সনের থাকবে ১.৫ ইঞ্চি ডিসপ্লে ডুয়েল, ক্লাইমেট কন্ট্রোল ৩৬০° ক্যামেরা ভিউ মনিটরিং এর মতো স্মার্ট ফিচারস গুলো। মাহিন্দ্রা এক্স ইউ ভি-700 এই ভেরিয়েন্টটি সকলেই কিনতে পারবেন না এই গাড়িটি শুধুমাত্র তারাই পাবেন যারা আগে এক্স71 ভেরিয়েন্টটি বুক করেছেন।