এবার ওয়েব সিরিজ মারফত দেখা যাবে মহাভারত

7
এবার ওয়েব সিরিজ মারফত দেখা যাবে মহাভারত

সিনেমা সিরিয়ালের পর এবার ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলেছে ভারতবর্ষের সবথেকে বড় মহাকাব্য মহাভারত। ডিজনি প্লাস হটস্টারে খুব তাড়াতাড়িই আসছে মহাভারত। সম্প্রতি এর ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। কুরুক্ষেত্রের যুদ্ধের কাহিনী এবার ওয়েব সিরিজ মারফত দেখবে গোটা দুনিয়া। দুর্দান্ত ভিএফএক্স-এর সঙ্গে আরও একবার মহাভারত দেখার সুযোগ পাবেন ওটিটি প্লাটফর্মে।

ক্যালিফোর্নিয়ার ডিজনির একটি অনুষ্ঠানে এই নতুন প্রজেক্ট এর কথা ঘোষণা করা হয়েছে। বলিউডের প্রয়োজন মধু মন্টেনা মিথ লাভার্স স্টুডিও এবং অল্লু এন্টারটেইনমেন্টের তরফ থেকে এই প্রজেক্ট এর আয়োজন করা হচ্ছে। মহাভারতে এবার একটি সিরিজ হিসেবে ডিজনি প্লাস হটস্টারে দেখানো হবে। সব থেকে বড় পাওনা হবে চোখ ধাঁধানো ভিজুয়াল ইফেক্ট।

ফার্স্ট লুক হিসেবে বেশ কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা দেখেই সাধারণের মনে প্রত্যাশা অনেক বেড়ে গিয়েছে। গ্রাফিক্যাল ইমেজ ব্যবহার করে এক অনবদ্য প্রজেক্ট তুলে ধরা হচ্ছে। ডিজনি প্লাস হটস্টার এর কনটেন্ট হেড গৌরব বন্দ্যোপাধ্যায় এই খবরের সত্যতা জানিয়েছেন। তিনি জানিয়েছেন খুবই লার্জ স্কেলে মহাভারত বানানো হতে চলেছে।

Mahabharata-at-OTT-3

উল্লেখ্য এর আগে বি আর চোপড়া ছোট পর্দায় মহাভারতের কাহিনী তুলে ধরেন। তারপরে স্টার জলসাতেও মহাভারত নিয়ে সিরিয়াল হয়েছে। সেটিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। মধু মন্টেনা এখন মহাভারতের সিরিজ বানানোর জন্য জোর কদমে কাজ চালাচ্ছেন। চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গিয়েছে বলেই জানা যাচ্ছে।

https://twitter.com/DisneyPlusHS/status/1568465969114390530?ref_src=twsrc%5Etfw