এবার জল্পনা বাড়িয়ে দিলেন লক্ষ্মণ শেঠ! এক অনুষ্ঠানে তৃণমূল নেতার সঙ্গে দেখা গেল এই বামপন্থী নেতাকে

7
এবার জল্পনা বাড়িয়ে দিলেন লক্ষ্মণ শেঠ! এক অনুষ্ঠানে তৃণমূল নেতার সঙ্গে দেখা গেল এই বামপন্থী নেতাকে

শেষ পর্যন্ত কট্টর বামপন্থী নেতা লক্ষ্মণ শেঠ কি হাঁটতে চলেছে তৃণমূলের পথেই? গতকাল বৃহস্পতিবার হলদিয়ার এক অনুষ্ঠানে তৃণমূল নেতা কুণাল ঘোষের পাশে বসে জল্পনা বাড়িয়ে দিল এই হলদিয়ার বেতাজ বাদশা। লক্ষ্মণ শেঠকে নিয়ে অনেক দিন থেকেই জল্পনা চলছিল রাজনৈতিক মহলে, কোন দলে যোগ দেবেন তিনি? এই নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে সম্প্রতি শুভেন্দু অধিকারী তৃণমূলের নেতৃত্ব ছড়ার পরেই, এই কট্টর বামপন্থী নেতা তার এমন কার্যকলাপ ভাবিয়ে তুলছে সবাইকে।

ইতিহাস সাক্ষী আছে হলদিয়া তমলুক একটা সময় লক্ষণের গড় হিসেবেই পরিচিত ছিল, কিন্তু এখন সব অতীত। ২০০৯ সালে তমলুকের থেকে ভোটের লড়াই করেন তিনি, কিন্তু শুভেন্দু অধিকারী বিপক্ষ দলে থাকায় আর পেরে ওঠেন না। আর সেই সময়ে সমস্ত ইতিহাস বদলে যায়। একেবারে তার রাজনৈতিক জীবনে ভয়ঙ্কর খাড়া নেমে আসে, তার বিরুদ্ধে উঠতে থাকে বিভিন্ন দুর্নীতির অভিযোগ। এর পরেই তিনি দিলীপ ঘোষের সান্নিধ্যে বিজেপির পতাকা তুলে নিলেও সেটাও বেশিদিন স্থায়ী হয়নি। এরপর থেকেই রাজনীতিতে সক্রিয় ভাবে দেখা যায়না লক্ষ্মণ শেঠকে।

তবে গতকাল বৃহস্পতিবার ক্ষুদিরাম বসুর জন্মদিন উপলক্ষে এক অনুষ্ঠানে কুণাল ঘোষের পাশে বসে থাকতে দেখেই নতুন করে জল্পনার জন্ম দেয় তিনি। বিশেষ রাজনৈতিক মহল মনে করছে, শুভেন্দু অধিকারীর নেতৃত্ব ছেড়ে দেওয়ার উপলক্ষেই এই দুদে নেতাকে তৃণমূলে টানা, যা দিয়ে একটি স্পষ্ট বার্তা দিতে পারবে তারা।