এবার অভিষেক কে কড়া ভাষায় আক্রমণ করে শিরোনামে উঠে এলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

19
এবার অভিষেক কে কড়া ভাষায় আক্রমণ করে শিরোনামে উঠে এলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়!

হুগলীর শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বরাবরই বিরোধীদের নিজের চাঁচাছোলা ভাষায় আক্রমণ করে শিরোনামে উঠে আসেন। এমনকি তিনি বিজেপির মহিলা সাংসদ লকেট চট্টোপাধ্যায়কেও বরাবর আক্রমণ করে এসেছেন। এছাড়াও তিনি রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ফের তৃণমূলে যোগ দেওয়ায় তাঁকেও তুমুল আক্রমণ করেছেন।

তবে এবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে; তিনি শিরোনামে উঠে এসেছেন। দিন কয়েক আগে অভিষেক নিজের মতামত দিয়ে বলেছিলেন যে, করোনার কারণে আপাতত দুমাস যাবতীয় রাজনৈতিক কর্মসূচি বন্ধ থাক। অভিষেকের এই বক্তব্যকে তৃণমূলের সবাই স্বাগত জানিয়েছেন।

শুধুমাত্র কল্যাণ বন্দ্যোপাধ্যায় অভিষেকের বক্তব্যকে অস্বীকার করলেন। বুধবার তৃণমূলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে বলেন, ‘দলীয় শৃঙ্খলা বিরোধী মন্তব্য করছেন অভিষেক। উনি মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে যাচ্ছেন।”

এমনকি এদিন কল্যাণ বলেন, “অভিষেক সরাসরি রাজ্য সরকারকে চ্যালেঞ্জ জানাচ্ছেন।” কল্যাণবাবুর এহেন মন্তব্য প্রকাশ্যে আসার পরই কার্যত ভূমিকম্পের সৃষ্টি হয়েছে তৃণমূলের অন্দরেই তা বলাই যায়।