এবার নতুন ধারাবাহিক নিয়ে আসতেছে জয়ী ওরফে দেবাদৃতা বসু

20
এবার নতুন ধারাবাহিক নিয়ে আসতেছে জয়ী ওরফে দেবাদৃতা বসু

জি বাংলার জয়ী কে আমরা সকলেই চিনি। অসাধারণ অভিনয় করে তিনি সকলের মনে আলাদা জায়গা করে নিয়েছিলেন। তার আসল নাম দেবাদৃতা বসু। টেলি পর্দার নবাগতা হলেও তিনি খুব কম সময় নিজের অভিনয় দক্ষতায় সাহায্যে একের পর এক সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করার কাজ পেয়ে গিয়েছিলেন।

জয়ী ধারাবাহিক কি শেষ হতে না হতেই তাকে দেখা দিয়েছিল আলোছায়া ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে। সে ধারাবাহিকে আলো বলে একটি চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। সম্প্রতি সেই ধারাবাহিক শেষ হয়ে গেছে। আপাতত নতুন একটি প্রজেক্ট নিয়ে আরো একবার জি বাংলায় ফিরতে চলেছেন দেবাদ্রিতা বসু।

সম্প্রতি জি বাংলায় আসতে চলেছে পৌরাণিক কাহিনী নির্ভর ধারাবাহিক শ্রী কৃষ্ণ ভক্ত মীরা। সেখানে ভগবান শ্রী কৃষ্ণ ভক্ত মীরাবাঈ এর চরিত্রে অভিনয় করতে চলেছেন দেবাদৃতা। শুটিং নিয়ে আপাতত ভীষণ ব্যস্ত তিনি। তবে সম্প্রতি মহামারীর জন্য কিছুদিন শুটিং বন্ধ রয়েছে। তাই এই ফাঁকে মিডিয়ার সামনে জানালেন তার মনের কথা।

আমাদের সকলেরই অভিনেতা-অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়ে প্রবল আগ্রহ থাকে। এক্ষেত্রেও তার অনন্য তা হয়নি। তাই একথা ওকথা র পর যখন জিজ্ঞাসা করা হল, তার পছন্দের মানুষ জীবনে রয়েছে কিনা। তখন উত্তর এ অভিনেত্রী বলেছেন যে, তার জীবনে একজন ক্রাশ ছিল। ক্রাশ এমন একজন যাকে দেখলে মন ভাল হয়ে যায়। আর কোন কিছু মনে থাকে না। হার্টবিট অজান্তেই বেড়ে যায়।

প্রত্যেক সেলিব্রিটি কারোর না কারোর ক্রাশ। দেবাদৃতা ছোটবেলা থেকেই ক্রাশ খেয়ে ছিলেন আদিত্য রায় কাপুর এর উপর। আশিকি টু সিনেমা থেকে যে ছেলেটি আমাদের সকলের মনে জায়গা করে নিয়েছিল, সে অজান্তে এই অভিনেত্রীর মনে জায়গা করে নিয়েছিল। পুরুষদের মধ্যে দুটি জিনিস খোঁজার চেষ্টা করেন অভিনেত্রী। এখনো তার গোঁফ, দুটি হল চোখ।

আদিত্য রায় কাপুরের মধ্যে তিনি দেখেছেন সেই চোখ। তাই সহজেই তাকে মন দিয়ে ফেলেছিলেন তিনি। আপাতত আর কাউকেই মনে ধরেনি তার। মনের মানুষ খোঁজার জন্য অনেক সময় আছে বলেই মনে করেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, আপাতত তিনি অভিনয় নিয়ে ব্যস্ত থাকতে চান। তার নতুন ধারাবাহিকে তার পাশাপাশি দেখা যাবে আর্শিয়া মুখোপাধ্যায় কে। মীরাবাঈ এর বাল্য অবস্থার অভিনয় করেছেন তিনি। বহুদিন বাদে ভুতু কে আমরা দেখতে পাব অন্য একটি রূপে। সব মিলিয়ে আর একবার জি বাংলার মঞ্চে সকলকে মুগ্ধ করতে আসছেন দেবাদ্রিতা বসু।

আসছে নতুন সিরিয়াল শ্রীকৃষ্ণভক্ত মীরা, মীরাবাঈ-এর চরিত্রে কে?