এবার গোয়েন্দা গিন্নি ২ নিয়ে শীঘ্রই আসতে চলেছে ইন্দ্রানী হালদার

35
এবার গোয়েন্দা গিন্নি ২ নিয়ে শীঘ্রই আসতে চলেছে ইন্দ্রানী হালদার

বাংলা ধারাবাহিকে যেখানে একদিকে শুধুমাত্র শাশুড়ি বৌমার দেখানো হয় লড়াই, সেখানে গোয়েন্দাগিননীর মত একটি অনবদ্য ধারাবাহিক আমাদের মনোরঞ্জন করানোর জন্য এসেছিল। কিছুদিনের মধ্যেই এই ধারাবাহিক আমাদের মনে আলাদা রকম জায়গা করে নিয়েছিল। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন ইন্দ্রানী হালদার। তার অনবদ্য অভিনয় আমাদের মুগ্ধ করেছিল। ইন্দ্রানী হালদারের অভিনীত সব থেকে সুন্দর ধারাবাহিক হলো গোয়েন্দা গিন্নি।

তবে খুব অল্প সময়ের মধ্যেই এই ধারাবাহিক শেষ হয়ে গিয়েছিল। খুব সম্ভবত গল্পের সেই ভাবে না থাকার কারণে বন্ধ হয়ে গিয়েছিল এই ধারাবাহিক। এই ধারাবাহিকটি বন্ধ হয়ে যাবার পর ইন্দ্রানী হালদার শ্রীময়ী সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করতে শুরু করছিলেন। শ্রীময়ী ধারাবাহিকে তার দুর্দান্ত অভিনয় সকলের মন আরো একবার জয় করেছিল।

কিন্তু আস্তে আস্তে শ্রীময়ীর গল্পের প্লট একঘেয়ে লাগতে শুরু করেছে দর্শকদের। তাই শুনতে পাওয়া যাচ্ছে যে অদূর ভবিষ্যতে শ্রীময়ী ধারাবাহিক শেষ হয়ে যাবে। শ্রীময়ী ধারাবাহিক শেষ হয়ে যাবার আগেই আমরা শুনতে পেলাম আরো একটি খবর। অভিনেত্রীর মুখে শুনতে পাওয়া গেল যে, গোয়েন্দা গিন্নি দ্বিতীয় সেশন আসতে চলেছে খুব তাড়াতাড়ি।

তবে কবে এবং কখন থেকে এই সিষণ আমরা দেখতে পাব তা এখনো জানা যায়নি। গোয়েন্দা গিন্নি দ্বিতীয় পর্ব এলে স্বাভাবিকভাবেই মানুষ আরো একবার তাকে সাদরে গ্রহণ করবে। খুব সম্ভবত শ্রীময়ীর শুটিং শেষ হবার পর ইন্দ্রানী হালদার পদার্পন করবেন গোয়েন্দা গিন্নির দ্বিতীয় পর্বের শুটিং এর জন্য।

রহস্য এবং রোমাঞ্চে ভরা এই ধারাবাহিক আরেকবার সকলের মনোরঞ্জন করার জন্য খুব তাড়াতাড়ি আসতে চলেছে জি বাংলা তে। আরো একবার শাশুড়ি বৌমার সম্পর্কের বাইরে আমরা দেখতে পাব এমন একটি ধারাবাহিক যেখানে শুধুমাত্র রহস্য-রোমাঞ্চ এবং অনবদ্য গল্প রয়েছে।