গ্রাহকদের জন্য এবার বিশেষ সুবিধা নিয়ে এলো ইন্ডিয়ান গ্যাস

11
গ্রাহকদের জন্য এবার বিশেষ সুবিধা নিয়ে এলো ইন্ডিয়ান গ্যাস

এবার থেকে অ্যাড্রেস প্রুফ ছাড়াও গ্যাসের সিলিন্ডার এর জন্য আবেদন করতে পারবেন। এতদিন পর্যন্ত ঠিকানায় প্রমাণপত্র ছাড়া গ্যাসের সিলিন্ডার নেওয়া যেত না। তবে এবার সেই নিয়ম বদলানো হয়েছে। অর্থাৎ গ্যাসের সিলিন্ডার নেওয়ার জন্য অ্যাড্রেস প্রুফ দেওয়াটা বাধ্যতামূলক থাকলো না। ইন্ডিয়ান গ্যাস গ্রাহকরা এবার থেকে তাদের শহরের কিংবা এলাকার ডিস্ট্রিবিউটরদের থেকে ৫ কিলোগ্রাম পর্যন্ত সিলিন্ডার নিতে পারবেন। এই সিলিন্ডার বিআইএস প্রমাণিত।

এই সিলিন্ডার নেওয়ার জন্য আপনাকে কোনও ডকুমেন্ট দিতে হবে না। সেলিং পয়েন্ট থেকে ইন্ডেনের ৫ কিলোগ্রামের সিলিন্ডার বুক করা যাবে। যদি আপনি কোন কারণে শহর ছেড়ে অন্যত্র কোথাও যায় নি সে ক্ষেত্রে আপনি আপনার সিলিন্ডার ইন্ডিয়ান সেলিং পয়েন্টে আবার ফেরত দিতে পারেন। ৫ বছরের মধ্যে যদি ফেরত দেন সে ক্ষেত্রে ১০০ শতাংশ অর্থ ফেরত পাবেন। আর যদি পাঁচ বছরের পরে সিলিন্ডার ফেরত দেন সে ক্ষেত্রে ৫০ শতাংশ অর্থ ফেরত পাবেন।

৮৪৫৪৯৫৫৫৫৫ নাম্বারে মিসডকল দিলেই আপনি পাঁচ কেজির সিলিন্ডার বুক করতে পারবেন। আবার হোয়াটসঅ্যাপ মারফত সিলিন্ডার বুক করা যেতে পারে। ৭৫৮৮৮৮৮৮২৪ মেসেজ করলেও গ্যাস বুক করা যাবে। আবার গ্রাহক চাইলে ৭৭১৮৯৫৫৫৫৫ নম্বরে ফোন করেও গ্যাস বুক করতে পারেন।