এবার কিছু দিনের মধ্যেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন গৌরব ও দেবলিনা, ভাইরাল ভালবাসার ছবি

20
এবার কিছু দিনের মধ্যেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন গৌরব ও দেবলিনা, ভাইরাল ভালবাসার ছবি

অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমার পর আরও একবার বিয়ের সানাই বাজতে চলেছে টলিউড ইন্ডাস্ট্রিতে। আর কয়েক দিনের মধ্যেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলিনা কুমার। মহানায়কের বাড়ির বিয়ের অনুষ্ঠান, স্বাভাবিকভাবেই শোরগোল পড়ে যাবে, বলাই বাহুল্য। বিবাহের ঠিক আগে দেবলিনা সঙ্গে গৌরবের ভালোবাসার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল। ছবিগুলো পোস্ট করেছেন স্বয়ং গৌরব। কার ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখতে পাওয়া যাবে এই ভালোবাসার মুহূর্ত গুলো।

দেবলিনা এবং গৌরবের বিয়ে নিয়ে সকলের মাতামাতি করলেও, তারা কিন্তু এখনো কোনো মন্তব্য করেনি। তোড়জোড় শুরু হয়ে গেছে সেটা বেশ স্পস্ট বোঝা যাচ্ছে। সম্প্রতি রানী রাসমণি সিরিয়ালের সেটে আইবুড়ো ভাত খাওয়ানো হয়েছে গৌরবকে। সিরিয়ালের অন্যান্য কলাকুশলীরা সকলে মিলে গৌরবকে আইবুড়ো ভাত খাওয়ানো। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে ছড়িয়ে পড়ে।

বিয়ের আগে দেবলিনা ও কিছু নতুন ভিডিও শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল এ। তার ইনস্টাগ্রাম খুললেই দেখা যাবে যে, অভিনেত্রী বড়লোকের বেটি লো, এই গানের তালে তালে নাচ করছেন। তার নাচ দেখে উৎসাহিত হয়েছেন তাঁর ভক্তরা। প্রশংসার ভরে উঠেছে দেবলিনার ইনস্টাগ্রাম হ্যান্ডেল।

দেবলিনা এবং গৌরবের বিয়ের পাশাপাশি গৌরবের প্রথম বিবাহ এবং তার বিবাহ বিচ্ছেদ নিয়ে চর্চা শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। অনিন্দিতা বসু সঙ্গে বিবাহ করলেও তিন বছরের মধ্যেই তার সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় গৌরবের। এরপর অনিন্দিতা সৌরভের সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত হন এবং গৌরব জড়িয়ে পড়েন দেবলিনা সঙ্গে। তবে অনিন্দিতা সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও তারা একে অপরের ভালো বন্ধু। সম্প্রতি একটি টক শোতে দেবলিনা এবং গৌরবের সঙ্গে দেখা যায় অনিন্দিতা কেও।